BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৭  বৃহস্পতিবার ২৬ নভেম্বর ২০২০ 

Advertisement

ঘোষিত টিম ইন্ডিয়ার জার্সি স্পনসরের নাম, ফের শিকে ছিঁড়ল অনলাইন গেমিং সংস্থার

Published by: Sulaya Singha |    Posted: November 17, 2020 2:08 pm|    Updated: November 17, 2020 2:08 pm

An Images

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চিনা কোম্পানি ভিভো সরে দাঁড়ানো পর আইপিএলের টাইটেল স্পনসর হিসেবে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (BCCI) বেছে নিয়েছিল অনলাইন গেমিং সংস্থাকে। অন্যদের পিছনে ফেলে স্পনসর হওয়ার দৌড়ে জয়ী হয় ড্রিম ইলেভেন। আর এবার ভারতীয় দলের কিট স্পনসর হিসেবেও এক অনলাইন গেমিং কোম্পানিকেই বাছল বোর্ড।

মঙ্গলবার বিসিসিআইয়ের তরফে জানিয়ে দেওয়া হয়, এখন থেকে ভারতীয় দলের কিট স্পনসর ও অফিসিয়াল মার্চেন্ডাইজ পার্টনার MPL স্পোর্টস। ই-স্পোর্টস প্ল্যাটফর্ম মোবাইল প্রিমিয়ার লিগ (Mobile Premier League) ব্র্যান্ডেরই স্পোর্টস মার্চেন্ডাইজ এই MPL স্পোর্টস। তাদের সঙ্গে তিন বছরের চুক্তি করেছে বোর্ড। যা শুরু চলতি নভেম্বর থেকে। ২০২৩ সালে ডিসেম্বর পর্যন্ত টিম ইন্ডিয়ার কিট ও জার্সিতে দেখা যাবে এই সংস্থারই লোগো। কোহলিদের পাশাপাশি ভারতীয় মহিলা সিনিয়র দল এবং অনূর্ধ্ব-১৯ দলেরও স্পনসর করবে এই সংস্থাই।

[আরও পড়ুন: দা উঁচিয়ে ফেসবুক লাইভে শাকিবকে হত্যার হুমকি, রাতভর তল্লাশিতে পুলিশের জালে অভিযুক্ত]

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ দিয়েই করোনা পরবর্তী যুগ শুরু করতে চলেছে বিরাট কোহলি অ্যান্ড কোং। বোর্ড জানায়, এই সফর থেকেই MPL স্পোর্টসের লোগো দেখা যাবে ভারতীয় দলের জার্সিতে। বিসিসিআইয়ের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, “MPL স্পোর্টসের সঙ্গে তিন বছরের জন্য নয়া পার্টনারশিপ করা হয়েছে। টিম ইন্ডিয়ার আসন্ন অস্ট্রেলিয়া সফর থেকেই এদের সঙ্গে পথচলা শুরু। ভারতীয় মহিলা সিনিয়র ও অনূর্ধ্ব-১৯ দলেরও স্পনসর এরাই। জার্সির পাশাপাশি টিম ইন্ডিয়ার মার্চেন্ডাইজও MPL স্পোর্টস। অর্থাৎ সরকারিভাবে এরাই জার্সি-সহ বিভিন্ন জিনিস বিক্রি করতে পারবে। যা অল্প দামেই কিনতে পারবেন ফ্যানরা।”

নয়া স্পনসর প্রসঙ্গে বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) বলেন, “দলের নতুন কিট স্পনসর এল। নতুন একটা অধ্যায়ের সূচনা হচ্ছে। তাছাড়া সমর্থকরা যাতে সস্তায় বিভিন্ন জিনিস কিনতে পারে, সে ব্যবস্থাও করা হয়েছে।” টিম ইন্ডিয়ার সঙ্গে যুক্ত হয়ে খুশি MPL স্পোর্টসও।

[আরও পড়ুন: মহম্মদ সালাহ’র পর এবার করোনার কবলে লুইস সুয়ারেজ, আতঙ্ক বাড়ছে ফুটবল মহলে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement