BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  শনিবার ৫ ডিসেম্বর ২০২০ 

Advertisement

মহম্মদ সালাহ’র পর এবার করোনার কবলে লুইস সুয়ারেজ, আতঙ্ক বাড়ছে ফুটবল মহলে

Published by: Subhajit Mandal |    Posted: November 17, 2020 8:48 am|    Updated: November 17, 2020 8:48 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এডেন হ্যাজার্ড(Hazard), ক্যাসেমিরো, মহম্মদ সালাহ’র পর এবার লুইস সুয়ারেজ। করোনা আতঙ্কের মধ্যেই বিশ্বজুড়ে চলছে ফুটবল। আর তার শিকার হচ্ছেন ফুটবলাররা। একের পর এক তারকা ফুটবলার এই মারণ ভাইরাসের কবলে পড়ছেন। যা ফুটবল মহলে রীতিমতো আতঙ্কের সৃষ্টি করেছে।

মার্চ-এপ্রিল মাসে করোনার দাপট যখন চরমে তখন বিশ্বের বেশিরভাগ দেশ এই মারণ ভাইরাসের প্রভাব থেকে বাঁচতে সমস্তরকম খেলাধুলো বন্ধ করে দেয়। COVID-19-এর প্রভাব কিছুটা স্তিমিত হতেই ফের শুরু হয় ফুটবল-সহ অন্যান্য খেলাধুলো। সমস্যা হল, ইউরোপ-সহ বেশ কিছু দেশে এখন করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে। কিন্তু ফুটবল চলছে সাবলীলভাবেই। আর তাতেই আক্রান্ত হচ্ছেন একের পর এক তারকা। ইতিমধ্যেই করোনা আক্রান্ত হয়েছেন জার্মানির একাধিক তারকা। ইটালির একাধিক ফুটবলারও এই মারণ রোগের কবলে পড়েছেন। আক্রান্ত হয়েছেন রিয়াল মাদ্রিদ তথা ব্রাজিলের তারকা ক্যাসেমিরো। মারণ ভাইরাসের কবলে পড়েছেন এডেন হ্যাজার্ডও। দিন তিনেক আগেই করোনায় আক্রান্ত হয়েছেন লিভারপুলের মহাতারকা মহম্মদ সালাহ। এখনও আইসোলেশনে তিনি। এবার এই মারণ ভাইরাস থাবা বসাল উরুগুয়ের মহাতারকা লুইস সুয়ারেজের (Luis Suarez) দেহে। উরুগুয়ে ফুটবল ফেডারেশনের তরফে সেকথা জানানো হয়েছে। আপাতত আইসোলেশনে থাকতে হবে সুয়ারেজকে। ফলে ব্রাজিলের বিরুদ্ধে নিজের দলের মহাগুরুত্বপূর্ণ ম্যাচ তিনি খেলতে পারবেন না।

[আরও পড়ুন: বিশ্বচ্যাম্পিয়ন ফ্রান্সের কাছে হার, উয়েফা নেশনস লিগ থেকে ছিটকে গেল রোনাল্ডোর পর্তুগাল]

এর আগে ফুটবলবিশ্বে মারণ করোনায় আক্রান্ত হয়েছেন রোনাল্ডিনহো, ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, ইব্রাহিমোভিচ-সহ একাধিক তারকা। করোনা আক্রান্ত হওয়ায় প্রাক্তন রিয়াল তারকা রোনাল্ডো (Cristiano Ronaldo ) বর্তমান দল জুভেন্তাসের হয়ে বেশ কয়েকটি ম্যাচে মাঠেও নামতে পারেননি। এমনকী লিও মেসির বার্সেলোনার বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স লিগের গুরুত্বপূর্ণ ম্যাচের দিন আইসোলেশনেই থাকতে হয়েছিল তাঁকে। স্বস্তির বিষয় হল, বহু তারকা আক্রান্ত হলেও ফুটবল বিশ্বে এখনও এই ভাইরাসের কবলে কাউকে প্রাণ হারাতে হয়নি।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement