১২ ফাল্গুন  ১৪২৭  বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

মোতেরা স্টেডিয়ামে বসে ভারত-ইংল্যান্ড দিন-রাতের টেস্ট দেখবেন প্রধানমন্ত্রী মোদি?

Published by: Abhisek Rakshit |    Posted: February 1, 2021 3:13 pm|    Updated: February 1, 2021 4:20 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারত-ইংল্যান্ড সিরিজের হাত ধরেই করোনা পরবর্তী সময়ে দেশের মাটিতে ফিরতে চলেছে ক্রিকেট। শুরুতেই চার ম্যাচের টেস্ট সিরিজ। যার প্রথম দুটো ম্যাচ আয়োজন হবে চেন্নাইয়ে। তবে তৃতীয় এবং চতুর্থ টেস্ট আয়োজন করা হবে মোতেরা স্টেডিয়ামে। এর মধ্যে তৃতীয় ম্যাচটি হবে দিন-রাতের। যেখানে আবার উপস্থিত থাকতে পারেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Prime Minister Narendra Modi)। একটি সর্বভারতীয় প্রতিবেদনে প্রকাশিত খবর অনুযায়ী, BCCI-এর পক্ষ থেকে মোদিকে ভারত-ইংল্যান্ড তৃতীয় টেস্টের সময় মোতেরা স্টেডিয়ামে উপস্থিত থাকার জন্য আমন্ত্রণ জানানো হতে পারে।

এর আগে রবিবারই বছরের প্রথম ‘মন কি বাত’ অনুষ্ঠানে ফের ভারতীয় দলের প্রশংসা করতে শোনা যায় প্রধানমন্ত্রীকে। কারণ বছরের শুরুতেই অস্ট্রেলিয়ার মাটিতে ইতিহাস গড়েছিল টিম ইন্ডিয়া। সিংহের ডেরায় ঢুকেই সিংহ বধ করে কার্যত দাঁত-নখহীন দল। বিরাট কোহলির অনুপস্থিতিতে তরুণ তুর্কিদের সঙ্গে নিয়েই ডনের দেশে টেস্ট সিরিজ জেতেন অজিঙ্ক রাহানে। তাই টিম ইন্ডিয়াকে প্রশংসায় ভরিয়ে দেন মোদি। ক্রিকেটারদের এভাবে উৎসাহ দেওয়ায় মোদিকে পালটা ধন্যবাদও জানান বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)।

[আরও পড়ুন: ‘ফাউলারের আচরণে ব্যথিত’, আইএসএল কর্তৃপক্ষের কাছে ক্ষমা চাইল এসসি ইস্টবেঙ্গল]

এছাড়া এই সিরিজ থেকেই মাঠে দর্শকরা প্রবেশের অনুমতিও পেতে চলেছেন। সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়েছে, ইতিমধ্যে নাকি তামিলনাড়ু সরকার প্রথম টেস্টের জন্য স্টেডিয়ামে ৫০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতিও দিয়েছে। তবে দর্শকদের প্রত্যেককে মানতে হবে কোভিড সংক্রান্ত সমস্ত বিধিনিষেধ।

এদিকে, নতুন করে সংস্কারের পর মোতেরা স্টেডিয়ামের দর্শকাসনও বেড়েছে। বর্তমানে সর্দার প্যাটেলের নামাঙ্কিত স্টেডিয়ামে ১ লক্ষ ১০ হাজার দর্শক একসঙ্গে বসতে পারেন। সংক্রমণের গ্রাফ কমে যাওয়ায় ইতিমধ্যে স্টেডিয়ামে দর্শক প্রবেশের উপরে ছাড় দিয়েছে কেন্দ্র। ফলে কোভিডবিধি মেনে তৃতীয় টেস্টে অন্তত ৫০ শতাংশ দর্শককে অনুমতি দেওয়ার ব্যাপারে ভাবনা চিন্তা করছে বিসিসিআই।

[আরও পড়ুন: মেয়ের ছবি প্রকাশ্যে আনলেন অনুষ্কা, তারকা দম্পতি কী নাম রাখলেন একরত্তির?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement