Advertisement
Advertisement
BCCI

কোচের জন্য আবেদনের সময়সীমা শেষ, ‘ধীরে চলো’ নীতি নিচ্ছে বিসিসিআই

২৭ মে শেষ হয়েছে জাতীয় দলে কোচের পদে আবেদনের সময়।

BCCI stayed silent on Indian Cricket Team head coach role
Published by: Arpan Das
  • Posted:May 28, 2024 9:02 am
  • Updated:May 28, 2024 9:02 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএল (IPL) শেষ। কিছুদিনের মধ্যেই শুরু হয়ে যাবে টি-টোয়েন্টি বিশ্বকাপ (T20 World Cup)। তার পরই জাতীয় দলের কোচের দায়িত্ব থেকে সরে যাবেন রাহুল দ্রাবিড়। ইতিমধ্যে কোচের জন্য আবেদনের সময়সীমাও শেষ। কিন্তু এখন এ বিষয়ে মুখ খুলতে নারাজ বিসিসিআই (BCCI)।

দ্রাবিড় নতুন করে তিনি চুক্তি করতে চাইছেন না বলেই জানা যাচ্ছে। ২৭ মে শেষ হয়েছে কোচের পদে আবেদনের সময়। ভিভিএস লক্ষণ থেকে স্টিফেন ফ্লেমিং অনেকের নাম ভাসতে থাকলেও, বিসিসিআইয়ের প্রথম পছন্দ গৌতম গম্ভীর বলেই শোনা যাচ্ছে। মেন্টর হিসেবে কেকেআরকে আইপিএল চ্যাম্পিয়ন করিয়েছেন তিনি। তাই জাতীয় দলের (Indian Cricket Team) কোচ হিসাবেও তাঁকে এগিয়ে রাখছেন অনেকেই।

Advertisement

[আরও পড়ুন: বিতর্কে রিয়ান, নিয়মিত অনন্যা-সারাদের ‘Hot’ ভিডিও দেখতেন! ফাঁস তথ্য]

কিন্তু এক্ষেত্রে ‘ধীরে চলো’ নীতি নিয়েছে বোর্ড। সংবাদসংস্থা পিটিআই সূত্রে জানা গিয়েছে, “সময়সীমা শেষ হয়ে গিয়েছে ঠিকই, তবে সিদ্ধান্তে পৌঁছনোর আগে বিসিসিআই আরও কিছুটা সময় নিতে চায়। জুন পর্যন্ত টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে ব্যস্ত থাকবে দল। তার পর শ্রীলঙ্কা আর জিম্বাবোয়ে সিরিজে সিনিয়রদের বিশ্রাম দেওয়া হবে। সেখানে এনসিএ-র কোচেরাই দায়িত্ব সামলাবেন। ফলে তাড়াহুড়োর কোনও ব্যাপার নেই।”

Advertisement

[আরও পড়ুন: সময়ের চাকা…, শাস্তির খাঁড়া থেকে আইপিএল জয়, ভাগ্যবদলের রূপকথা লিখলেন শ্রেয়স]

তবে বিদেশি কোচ যে বোর্ডের প্রথম পছন্দ নয়, তাও জানা যাচ্ছে। জয় শাহরা চাইছেন ভারতীয় ক্রিকেট সম্বন্ধে অভিজ্ঞ একজনকে বেছে নিতে। সেক্ষেত্রে গম্ভীর কি রাজি হবেন? তার জন্য আরও বেশ কিছুটা সময় ধৈর্য ধরতে হবে বলেই অনুমান।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ