Advertisement
Advertisement
Riyan Parag

বিতর্কে রিয়ান, নিয়মিত অনন্যা-সারাদের ‘Hot’ ভিডিও দেখতেন! ফাঁস তথ্য

সোশাল মিডিয়ায় এই তথ্য ফাঁস হয়ে যাওয়ায় চর্চায় রিয়ান পরাগ।

Rajasthan Royals star Riyan Parag lands himself in controversy as his youtube search history goes viral
Published by: Krishanu Mazumder
  • Posted:May 27, 2024 11:57 pm
  • Updated:May 28, 2024 12:04 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএল শেষ। আর মেগা ইভেন্ট শেষ হতেই নতুন বিতর্কে নাম জড়াল রাজস্থান রয়্যালসের তারকা ক্রিকেটার রিয়ান পরাগের। সম্প্রতি রিয়ান পরাগের (Riyan Parag) ইউটিউবের সার্চ হিস্ট্রি ফাঁস হয়ে গিয়েছে। সেই সার্চ হিস্ট্রির মাধ্যমেই জানা যাচ্ছে, রিয়ান পরাগ সুযোগ পেলেই জনপ্রিয় অভিনেত্রী অনন্যা পাণ্ডে (Ananya Panday), সারা আলি খানের (Sara Ali Khan) হট ভিডিও দেখতেন! হ্যাঁ, ফাঁস হওয়া তথ্য তো এমনটাই বলছে।
কী ঘটেছে?
আইপিএল চলাকালীন দেখা গিয়েছে, বিপন্ন রাজস্থান রয়্যালসকে বাঁচিয়েছে রিয়ান পরাগের চওড়া ব্যাট। একবার-দুবার নয়, একাধিকবার রিয়ান পরাগের ব্যাট কথা বলেছে। আইপিএল শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই সেই রিয়ান পরাগ আবার শিরোনামে চলে এলেন। নাহ, এবার আর আইপিএল খেলার জন্য নয়। বরং প্রকাশ্যে এল রিয়ানের অন্য কীর্তি। 

[আরও পড়ুন: সময়ের চাকা…, শাস্তির খাঁড়া থেকে আইপিএল জয়, ভাগ্যবদলের রূপকথা লিখলেন শ্রেয়স]

রিয়ান পরাগ গেমিং সেশনের লাইভ করছিলেন এদিন। সেখানেই তাঁর ইউটিউব সার্চ হিস্ট্রি সোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। শর্ট ক্লিপে দেখা যাচ্ছে, সাদা স্যান্ডো পরে পরাগ কম্পিউটারের সামনে বসে রয়েছেন। ব্যাকগ্রাউন্ড স্ক্রিনে ফুটে উঠেছে, অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান হট। রিয়ান এই জনপ্রিয় অভিনেত্রীদের হট ভিডিও দেখতেন, এটা সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর থেকেই প্রবল চর্চায় ক্রিকেটার। সোশাল মিডিয়া ব্যবহারকারীরাও পরাগকে কটাক্ষ করে নানারকম মন্তব্যও করেন।

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by DekhBhai ®️ (@dekhbhai)

Advertisement

 

এমনিতেই বার বার খেলোয়াড়দের সঙ্গে নাম জুড়ে যায় বলিউড অভিনেত্রীদের। এই যেমন শুভমান গিলের সঙ্গে সইফকন্যা সারা আলি খানকে নিয়ে কত হইচই। তবে অনন্যা পাণ্ডে কিন্তু প্রেমের ব্যাপারে কখনও কার্তিক আরিয়ান, তো কখনও শাহরুখ পুত্র আরিয়ান খানের দিকে ঝুঁকেছিলেন। আবার এখন তো আদিত্য রায় কাপুরেই মত্ত। সিনেমা হিট করুক না করুক, এই সারা ও অনন্যা কিন্তু নেটপাড়ার হটকেক। আর সেই হটকেকের দর্শনেই ফাঁসলেন রিয়ান পরাগ।

[আরও পড়ুন: বাবার স্বপ্নপূরণ করতে মায়ের রাগ, উপহারের সঙ্গে তিরষ্কারও জুটেছিল পন্থের কপালে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ