BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৭  সোমবার ১৮ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

‌ফুটবলের পর ক্রিকেটের ডার্বিতেও মোহনবাগানের কাছে হারল ইস্টবেঙ্গল

Published by: Abhisek Rakshit |    Posted: November 28, 2020 9:04 pm|    Updated: November 28, 2020 9:15 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইএসএলের ইতিহাসে প্রথম ডার্বিতে এসসি ইস্টবেঙ্গলকে পরাস্ত করেছে সবুজ-মেরুন ব্রিগেড। ২৪ ঘণ্টা যেতে না যেতেই ক্রিকেটের ডার্বিতেও চিরপ্রতিদ্বন্দ্বী মোহনবাগানের কাছে হেরে গেল ইস্টবেঙ্গল (East Bengal)। শনিবার CAB ‌আয়োজিত বেঙ্গল টি-টোয়েন্টি (T-20) চ্যালেঞ্জ লিগের ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর ১ রানে জয় পেল মোহনবাগান (Mohunbagan)। কম রানের এই ম্যাচে সায়ন ঘোষের শেষ ওভারে দুরন্ত বোলিং সবুজ–মেরুনকে কাঙ্খিত জয়টি এনে দিল। দলের জয়ে রীতিমতো উচ্ছ্বসিত বাগান সমর্থকরা। উলটোদিকে, মাত্র ২৪ ঘণ্টার ব্যবধানে আরও একটি ডার্বিতে হারায় মুষড়ে পড়েছে লাল–হলুদ সমর্থকরা।

‌এদিন হাঁটুর চোটের কারণে মোহনবাগানের হয়ে খেলেননি মনোজ তিওয়ারি। তাঁর জায়গায় দলকে নেতৃত্ব দেন অনুষ্টুপ মজুমদার। প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১২১ রান তোলে তাঁরা। দলের হয়ে সর্বোচ্চ রান করেন অধিনায়ক অনুষ্টুপ। ৩৭ বলে অপরাজিত ৫৫ রান করেন। এছাড়া বিবেক সিং করেন ৪৪ বলে ৪১ রান। ইস্টবেঙ্গল বোলারদের মধ্যে কণিষ্ক তিনটি এবং অমিত ও অর্ণব একটি করে উইকেট পান।

[আরও পড়ুন: মারাদোনার কফিনের পাশে পোজ দিয়ে ছবি, করুণ পরিণতি হল সমাধিস্থলের ৩ কর্মীর]

জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে এক রান দূরেই থেমে যায় ইস্টবেঙ্গলের ইনিংস। আট উইকেটে ১২০ রান তোলে লাল–হলুদ। দলের হয়ে সর্বোচ্চ রান করেন সায়ন মণ্ডল। ৫২ রান করে অপরাজিত ছিলেন তিনি। কিন্তু শেষ ওভারে দলকে জেতাতে পারেননি। বাগানের হয়ে শেষ ওভারে দুরন্ত বোলিং করেন সায়ন ঘোষ। তবে দলের সেরা বোলিং ঋত্বিকের। মাত্র ছ’‌রান দিয়ে তিন উইকেট নেন তিনি। এছাড়া আকাশদীপ পান দু’‌উইকেট।

 

[আরও পড়ুন:  মরার উপর খাঁড়ার ঘা! প্রথম ওয়ানডেতে বিশ্রী হারের পর মোটা অঙ্কের জরিমানা টিম ইন্ডিয়ার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement