BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৭  বুধবার ২৭ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

ঈশান-আকাশদীপের দাপুটে বোলিং, শ্রীবৎসের ৬৯, জয়ের হ্যাটট্রিক বাংলার

Published by: Abhisek Rakshit |    Posted: January 14, 2021 10:14 pm|    Updated: January 14, 2021 10:39 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সৈয়দ মুস্তাক আলি টি-টোয়েন্টি (T-20) প্রতিযোগিতায় জয়ের হ্যাটট্রিক বাংলার। চলতি টুর্নামেন্টে ফর্মের তুঙ্গে অনুষ্টুপ মজুমদারের দল। ওড়িশা, ঝাড়খণ্ডকে হারানোর পরে বৃহস্পতিবার বাংলা ৬ উইকেটে হারাল হায়দরাবাদকেও। বল হাতে দাপট দেখান ঈশান পোড়েল (Ishan Porel) ও আকাশদীপ (Akash Deep)। দুরন্ত ব্যাটিং করেন শ্রীবৎস গোস্বামীও (Shreevats Goswami)। 

টস জিতে এদিন প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় বাংলা (Bengal)। দুই বোলার ঈশান পোড়েল ও আকাশদীপের দাপটে ২০ ওভারে হায়দরাবাদ করে ১৫৭ রান। টুর্নামেন্টের শুরু থেকেই বাংলার বোলিং বিভাগকে নেতৃত্ব দিচ্ছেন ঈশান। হায়দরাবাদের বিরুদ্ধে নামার আগে প্রথম দুটো ম্যাচ থেকেই সাত উইকেট নিয়ে ফেলেছিলেন তিনি। এদিন ঈশান নিলেন চার-চারটি উইকেট। ৪ ওভার হাত ঘুরিয়ে ২৪ রান খরচ করেন এই দীর্ঘ চেহারার বোলার। অন্য দিকে আকাশদীপও ৪ ওভারে ৩৫ রানের বিনিময়ে চারটি উইকেট নেন। বাকি দুটি উইকেট ভাগাভাগি করে নেন অর্ণব নন্দী ও শাহবাজ আহমেদ।

[আরও পড়ুন: দুই বিদেশিকে নিয়ে বাড়ছে হতাশা, মরশুমের মাঝপথেই পরিবর্ত খুঁজছে এটিকে মোহনবাগান]

শুরু থেকেই হায়দরাবাদ ইনিংসে ধাক্কা দেন বাংলার বোলাররা। হায়দরাবাদের হয়ে তিলক ভার্মা সর্বোচ্চ ৫০ রান করেন। তাঁর ইনিংসে সাজানো ছিল ৬টি চার ও একটি ছক্কা। তিলকের পরে দ্বিতীয় সর্বোচ্চ হিমালয় আগরওয়ালের (২৭)। পরের দিকের ব্যাটসম্যানরা আকাশদীপ ও ঈশানের সামনে দাঁড়াতেই পারেননি। দ্রুত উইকেট হারানোয় বড় স্কোর করাও সম্ভব হয়নি হায়দরাবাদের পক্ষে।

আগের ম্যাচগুলোয় বাংলার ওপেনার বিবেক সিং মারমুখী ব্যাটিং করেন। ঝাড়খণ্ডের বিরুদ্ধে অপরাজিত শতরান করেছিলেন তিনি। এদিনও শুরু থেকেই আক্রমণাত্মক মেজাজে ব্যাট করতে থাকেন বিবেক। মাত্র ১১ বলে ২৬ রান করেন বাংলার ওপেনার। ৩২ রানে বাংলার প্রথম উইকেট পড়ে। বিবেক ফিরলে ওপেনার শ্রীবৎস ও অনুষ্টুপ ৩৭ রানের পার্টনারিশ গড়েন। ব্যক্তিগত ১৬ রানে স্টাম্পড হন অধিনায়ক। বহু যুদ্ধের সৈনিক মনোজ তিওয়ারি খাতা না খুলেই ফেরেন। দ্রুত আউট হন কাইফ আহমেদও (১০)। দ্রুত উইকেট গেলেও ম্যাচ জিততে সমস্যা হয়নি বাংলার। কারণ অভিজ্ঞ শ্রীবৎস শেষপর্যন্ত টিকে থাকেন  ৬৯ রানে। অন্যদিকে ঋত্বিক চট্টোপাধ্যায় চটজলদি ২৮ বলে ৩৯ রান করায় শেষ হাসি তোলা থাকে বাংলার জন্য। ১০ বল বাকি থাকতে ম্যাচ জিতে নেয় বাংলা। 

[আরও পড়ুন: সমর্থকদের ভোটে কোহলিকে হারালেন ইমরান খান! উৎসবের মেজাজে পাক ক্রিকেটপ্রেমীরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement