BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৭  রবিবার ২৪ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

সমর্থকদের ভোটে কোহলিকে হারালেন ইমরান খান! উৎসবের মেজাজে পাক ক্রিকেটপ্রেমীরা

Published by: Subhajit Mandal |    Posted: January 14, 2021 12:09 pm|    Updated: January 14, 2021 2:09 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইসিসি আয়োজিত ‘ফ্যান পোলে’ বিরাট কোহলিকে সামান্য ব্যবধানে হারিয়ে দিলেন ইমরান খান (Imran Khan)। আর তাই নিয়েই রীতিমতো উৎসবের মেজাজ পাকিস্তানে। পাক ক্রিকেটপ্রেমীরা রীতিমতো উল্লাস করছেন। পাকিস্তানের সংবাদমাধ্যমে এই খবর দেখানো হচ্ছে ‘ব্রেকিং নিউজ’ হিসেবে। যা নেহাতই বোকা বোকা। পাক ক্রিকেট মহলের এই উৎসাহ-উদ্দীপনা দেখে রীতিমতো হাসাহাসি পড়ে গিয়েছে নেটদুনিয়ায়।

ব্যাপারটা আরেকটু খোলসা করে বলা যাক। আসলে, গত বুধবার নিজেদের টুইটার হ্যান্ডেলে একটি ফ্যান পোলের আয়োজন করেছিল আইসিসি (ICC)। সমর্থকদের কাছে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা জানতে চেয়েছিল বিরাট কোহলি, ইমরান খান, অস্ট্রেলিয়ার মহিলা দলের অধিনায়ক মেগ ল্যানিং এবং এবি ডি’ভিলিয়র্সের মধ্যে সেরা অধিনায়ক কে? শুধুমাত্র নিজের দলকে নেতৃত্ব দেওয়ার ক্ষেত্রে কার কৃতিত্ব বেশি? চারটি আলাদা দেশের চার অধিনায়কের এই তুলনা অনেকের বোকা বোকা মনে হলেও শেষপর্যন্ত আইসিসির এই ভোটে সামান্য ব্যবধানে জিতে যান প্রাক্তন পাক অধিনায়ক ইমরান খান। তিনি পান ৪৭.৩ শতাংশ ভোট। কোহলি (Virat Kohli) পেয়েছেন ৪৬.২ শতাংশ ভোট। ডিভিলিয়ার্স এবং ল্যানিং পেয়েছেন যথাক্রমে ৬ শতাংশ এবং ০.৫ শতাংশ ভোট।

[আরও পড়ুন: ফটোগ্রাফারদের লোভনীয় উপহার দিলেন বিরাট-অনুষ্কা, কিন্তু কেন? দেখুন ভিডিও]

টুইটারের পোলে সামান্য ব্যবধানে ইমরান খানের এই জয়কেই বিরাট ব্যাপার হিসেবে ফুলিয়ে ফাঁপিয়ে দেখানো হচ্ছে পাক সংবাদমাধ্যমে। কোনও কোনও পাক সংবাদমাধ্যম ইমরানের এই টুইটার পোলের জয়কে ‘ব্রেকিং নিউজ’ হিসেবেও দেখিয়েছে। যা নিয়ে রীতিমতো ট্রোল শুরু করে দিয়েছেন ভারতীয় ক্রিকেটপ্রেমীরা। কেউ বলছেন, বোকা বোকা এই টুইটার পোলকে ভারতীয়রা গুরুত্বই দেয় না। আবার কেউ বলছেন, আসলে পাকিস্তান বহুদিন ক্রিকেট মাঠে তেমন সাফল্য পায়নি, তাই এই সামান্য খুশির খবরে তারা উৎসাহিত হবে সেটাই স্বাভাবিক। কেউ আবার বলছেন,”পাকিস্তানিরা টুইটারে পোলে জেতে, আর ভারতীয়রা জেতে বিশ্বকাপে।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement