BREAKING NEWS

১ মাঘ  ১৪২৭  শুক্রবার ১৫ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

দুই বিদেশিকে নিয়ে বাড়ছে হতাশা, মরশুমের মাঝপথেই পরিবর্ত খুঁজছে এটিকে মোহনবাগান

Published by: Abhisek Rakshit |    Posted: January 14, 2021 1:49 pm|    Updated: January 14, 2021 1:49 pm

An Images

স্টাফ রিপোর্টার: দলের দুই বিদেশি খেলোয়াড়কে নিয়ে রীতিমতো অসন্তুষ্ট এটিকে মোহনবাগান (ATK Mohunbagan) কোচ অ্যান্তোনিও লোপেজ হাবাস। এই দুই ফুটবলার হলেন ডেভিড উইলিয়ামস (David Williams) ও ব্র্যাড ইনম্যান (Brad Inman)। সূত্রের খবর, ইতিমধ্যে উইলিয়ামসের পরিবর্ত হিসেবে কেরালার ব্লাস্টার্সের (Kerala Blasters) ফাকুণ্ডো পেরেরাকে অফারও নাকি দেওয়া হয়েছে।

গতবার রয় কৃষ্ণের সঙ্গে পাল্লা দিয়ে গোল করছিলেন ডেভিড উইলিয়ামস। সাতটা গোল করে দলকে চ্যাম্পিয়ন করার অন্যতম কারিগর হয়ে উঠেছিলেন। ১৮টা ম্যাচ খেলেছিলেন। এবার সেই ডেভিডকে খেলানোর ভরসা পাচ্ছেন না হাবাস। এখনও পর্যন্ত দশটা ম্যাচের মধ্যে খেলেছেন পাঁচটা। অথচ গোল করেছেন মাত্র একটা। তার উপর খেলাতেও কোনও দাগ কাটতে পারছেন না। সব মিলিয়ে ডেভিড উইলিয়ামসের উপর আদৌ খুশি নয় সবুজ-মেরুন শিবির। তাই হয়তো এবার তাঁর পরিবর্ত খোঁজা হচ্ছে।

[আরও পড়ুন: ফটোগ্রাফারদের লোভনীয় উপহার দিলেন বিরাট-অনুষ্কা, কিন্তু কেন? দেখুন ভিডিও]

উইলিয়ামস ছাড়া ইনম্যানকে নিয়েও হতাশ এটিকে মোহনবাগান শিবির। অনেক আশা নিয়ে তাঁকে নিয়ে আসা হয়েছিল। গতবছর তিনি অস্ট্রেলিয়ান লিগে ব্রিসবেন রোয়ারের হয়ে সাড়াজাগানো পারফরম্যান্সও করেছিলেন। ছিলেন বর্তমান এসসি ইস্টবেঙ্গল কোচ রবি ফাউলারের অধীনে। চার গোলও করেন। শুধু তাই নয়, তাঁর ফর্ম দেখে হাবাস তাঁকে আনার জন্য সুপারিশ করেছিলেন। অথচ সেই ব্র্যাড ইনম্যান সবুজ-মেরুন জার্সি গায়ে চুড়ান্ত ব্যর্থ। এখনও পর্যন্ত না পেরেছেন গোল করতে, না পেরেছেন ভাল কোনও মুহূর্ত তুলে ধরতে। অথচ সুযোগ পাননি তা নয়। স্বয়ং স্প্যানিশ কোচ তাঁকে দশটা ম্যাচের মধ্যে পাঁচটায় সুযোগ দিয়েছেন। কিন্তু তিনি এমন খেলা খেলেছেন যে, তাঁকে ৯০ মিনিট খেলানোর ভরসা পাননি। তাই ইনম্যানকে নিয়েও এটিকে মোহনবাগান শিবিরে হতাশা বাড়ছে। এই প্রসঙ্গে এক কর্তা বলছিলেন, “ডেভিড ও ব্র্যাড হতাশ করল। বিশেষ করে ব্র্যাড। দু’জনকে নিয়ে ভাবতে হচ্ছে।” পরিস্থিতি যা দু’জনকে মরশুমের মাঝপথে ছেড়ে দেওয়া হলে অবাক হওয়ার কিছু থাকবে না।

[আরও পড়ুন: মানবিক মাত্তি, ভারতে পানীয় জলের সমস্যা মেটাতে অভিনব উদ্যোগ লাল-হলুদ তারকার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement