১৪  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ৪ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘এখনকার মানুষ একেবারে অকর্মণ্য, খালি ঘৃণা ছড়ায়’, ভুবির সমালোচকদের একহাত নিলেন স্ত্রী নূপুর

Published by: Anwesha Adhikary |    Posted: September 22, 2022 7:05 pm|    Updated: September 22, 2022 7:52 pm

Bhuvneshwar Kumar's wife slams criticisms through Instagram story | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এশিয়া কাপ থেকে লাগাতার ব্যর্থ ভারতীয় বোলার ভুবনেশ্বর কুমার (Bhuvneshwar Kumar)। ডেথ ওভারে আগের মতো বল হাতে দলকে ভরসা জোগাতে পারছেন না ভুবি। অস্ট্রেলিয়ার (India vs Australia) বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচেও একই দশা তারকা পেসারের। ভারতের রান তাড়া করতে নেমে অ্যারন ফিঞ্চ ভুবির প্রথম বলেই ছক্কা হাঁকিয়েছেন। শেষের দিকের ওভারগুলোয় রান দিয়ে ফেলেন। ফলে প্রবল সমালোচনার মুখে পড়ছেন ভুবনেশ্বর কুমার। তবে স্বামীর দিকে আঙুল ওঠায় ক্ষুব্ধ স্ত্রী নূপুর (Nupur Nagar)। ইনস্টাগ্রামে একটি স্টোরি আপলোড করে নিন্দুকদের একহাত নিয়েছেন তিনি।

এশিয়া কাপের সুপার ফোর পর্বে এসে পাকিস্তান ও শ্রীলঙ্কার কাছে লজ্জার হার মানতে বাধ্য হয় রোহিত শর্মার দল। সেই হারের অন্যতম কারণ ছিল ভারতের দুর্বল ডেথ বোলিং। অভিজ্ঞ জশপ্রীত বুমরাহ ও হর্ষল প্যাটেল না থাকায় ডেথ বোলিংয়ের দায়িত্ব ছিল ভুবির উপরেই। কিন্তু সেই দায়িত্ব পালনে একেবারে ব্যর্থ হন তিনি।

[আরও পড়ুন: ভারত-অস্ট্রেলিয়া ম্যাচের টিকিটের জন্য হাহাকার, লাইনে পদপিষ্ট হয়ে আহত ৪]

ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিরুদ্ধেও ভুবির বেহাল দশা পালটায়নি। টি-টোয়েন্টি বিশ্বকাপে গতবারের চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলতে নেমে চার ওভারে ৫২ রান দেন তিনি। বিপক্ষের একটি উইকেটও তুলতে পারেননি। পরিসংখ্যান বলছে, শেষ তিনটি টি-টোয়েন্টি ম্যাচে ১৯তম ওভারে বল করেন ভুবি। মোট ৪৯ রান দিয়েছেন কেবলমাত্র ১৯তম ওভারেই। সব মিলিয়ে ক্রিকেট বিশেষজ্ঞ থেকে আমজনতা, সকলের রোষের মুখে পড়েছেন তিনি। তাঁকে দল থেকে বাদ দেওয়ার দাবি উঠছে অধিকাংশ মহল থেকে।

এই পরিস্থিতিতে স্বামীর পাশে দাঁড়িয়ে নিন্দুকদের পালটা দিয়েছেন ভুবির স্ত্রী নূপুর। ইনস্টাগ্রামে একটি পোস্ট করে তিনি লিখেছেন, “আজকালকার মানুষ একেবারে অকর্মণ্য। তাদের কোনও কাজকর্ম নেই। খালি ঘৃণা ছড়াতে পারে তারা। তাদের সকলের কাছে আমার একটা উপদেশ রইল, আপনাদের কথায় কারও কিচ্ছু এসে যায় না। আপনারা যে এই পৃথিবীর অংশ, তা নিয়েও কেউ মাথা ঘামায় না। আমি বলি, সময় নষ্ট না করে নিজেকে উন্নত করে তোলার চেষ্টা করুন। যদিও সেই চেষ্টাও খুব একটা ফলপ্রসূ হবে বলে মনে হয় না।” তবে পোস্টের কোথাও ভুবির নাম উল্লেখ করেননি নূপুর। কিন্তু নেটিজেনদের কাছে পরিষ্কার, ভুবিকে নিয়ে ট্রোলের জবাব দিতেই এমন পোস্ট নূপুরের।

[আরও পড়ুন:মেয়েদের পূর্ণাঙ্গ আইপিএল আগামী বছরই, রাজ্য ক্রিকেট সংস্থাগুলিকে জানিয়ে দিলেন সৌরভ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে