BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মোহালি পৌঁছেই সমস্যায় ভারত, কোহলিদের নিরাপত্তা দিতে নারাজ চণ্ডীগড় পুলিশ

Published by: Sulaya Singha |    Posted: September 17, 2019 2:03 pm|    Updated: September 17, 2019 2:03 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃষ্টির জন্য ধরমশালায় ভেস্তে গিয়েছিল প্রথম টি-টোয়েন্টি। বুধবার মোহালিতে তাই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে লড়াইয়ের প্রস্তুতি নিচ্ছে টিম ইন্ডিয়া। কিন্তু চণ্ডীগড়ে পা রাখা ইস্তক অন্য সমস্যায় পড়েছেন বিরাট কোহলিরা। চণ্ডীগড় পুলিশ বিসিসিআইকে সাফ জানিয়ে দিয়েছে, ভারতীয় দলের পর্যাপ্ত নিরাপত্তার দায়িত্ব তারা নিতে পারবে না। কিন্তু আচমকা কেন এমন কথা বলল চণ্ডীগড় পুলিশ?

[আরও পড়ুন: টি-টোয়েন্টিতে ম্যাচ গড়াপেটার অভিযোগ, ফের কলঙ্কিত ভারতীয় ক্রিকেট]

আসলে চণ্ডীগড় পুলিশকে ৯ কোটি টাকা দেওয়ার কথা ছিল ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডকে। কিন্তু বোর্ড তা না দেওয়াতেই সে শহরের পুলিশ স্পষ্ট করে দিয়েছে, কোহলি অ্যান্ড কোংকে নিরাপত্তা দেওয়ার দায়িত্ব তারা নেবে না। মোহালি বিমানবন্দরে নামার পর ভারতীয় দলকে স্বাগত জানায় মোহালি পুলিশ। চণ্ডীগড় পুলিশের এলাকা শুরু হওয়া পর্যন্ত টিম ইন্ডিয়াকে পর্যাপ্ত নিরাপত্তা দেয় তারা। কিন্তু তারপর থেকেই ‘অসুরক্ষিত’ হয়ে পড়েন বিরাট কোহলিরা। বিসিসিআই থেকে পাওনা অর্থ না পাওয়াতেই এমন কড়া সিদ্ধান্ত নেয় চণ্ডীগড় পুলিশ। অগত্যা কোহলিদের জন্য ব্যক্তিগত নিরাপত্তার ব্যবস্থা করতে হয় বোর্ডকে। তবে হোটেল পর্যন্ত পৌঁছতে কোনও সমস্যা হয়নি দলের, বলেই খবর।

[আরও পড়ুন: স্ত্রীকে কতটা ভালবাসেন? এক ছবিতেই বুঝিয়ে দিলেন বিরাট]

উল্লেখ্য, দিন দুয়েক আগেই হরিয়ানার রেওয়ারি রেল স্টেশন উড়িয়ে দেওয়ার হুমকি দিয়েছিল জঙ্গি গোষ্ঠী জইশ-ই-মহম্মদ। সেই সঙ্গে একাধিক মন্দির ধ্বংস করে দেওয়ার কথাও উল্লেখ ছিল সেই হুমকি চিঠিতে। তারপর থেকেই হরিয়ানাজুড়ে নিরাপত্তা আঁটসাট করা হয়েছে। এমন আবহে সেই হরিয়ানার রাজধানীতেই নিরাপত্তাহীনতার মুখে পড়তে হল টিম ইন্ডিয়াকে। তবে ব্যক্তিগত নিরাপত্তা থাকায় এমন পরিস্থিতির মোকাবিলা করতে খুব একটা অসুবিধা হবে না বলেই মত বিসিসিআইয়ের।

এদিকে, প্রথম ম্যাচ ভেস্তে যাওয়ার পর ক্রিকেটপ্রেমীদের কৌতূহল, দ্বিতীয় ম্যাচেও বৃষ্টির ভ্রুকুটি নেই তো? কেমন থাকবে মোহালির আকাশ? এখনও পর্যন্ত যা খবর, বুধবার বৃষ্টির সম্ভাবনা নেই। সব ঠিকঠাক থাকলে পাঞ্জাব ক্রিকেট সংস্থার স্টেডিয়ামে পুরো ৪০ ওভারই হবে ম্যাচ।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement