BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

স্ত্রীকে কতটা ভালবাসেন? এক ছবিতেই বুঝিয়ে দিলেন বিরাট

Published by: Subhajit Mandal |    Posted: September 16, 2019 6:14 pm|    Updated: September 16, 2019 9:26 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন কয়েক আগেই সমুদ্র সৈকতে স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করেছিলেন টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি। সেই ছবি নিয়ে, নেটদুনিয়া এখনও তোলপাড়। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় নতুন একটি ছবি পোস্ট করলেন বিরাট। না, এতে কোনও উষ্ণতা নেই, কোনও ঘনিষ্ঠতা নেই। আছে স্ত্রীর প্রতি নিখাঁদ ভালবাসা। যা দেখে নেটিজেনরাও যেন আহ্লাদে আটখানা। বিরুষ্কার এই ভালবাসা অক্ষয় হয়ে থাক, বলছেন তাঁরা।

[আরও পড়ুন: কেন ধোনিকে নিয়ে আবেগঘন পোস্ট করেছিলেন? অবশেষে মুখ খুললেন কোহলি]

কী সেই ছবি? না ছবিটিতে তেমন কিছু নেই। বিরাটের টুইটার হ্যান্ডেল থেকে থেকে পোস্ট করা একটি ছবিতে দেখা যাচ্ছে, কোনও এক জলাশয়ের পাশে বসে থাকা কোহলির ‘ক্যানডিড শট’। ক্যাপ্টেন বিরাটের অলক্ষ্যেই ছবিটি তুলেছেন তাঁর ঘরনি। সেজন্যই হয়তো কোহলি ছবিটি পোস্ট করে লিখছেন, ‘এক মুহূর্তে আটকে গেছি।’ ছবি সৌজন্যে স্ত্রীর নামও উল্লেখ করেছেন চিকু। ছবিতে স্বভাবতই নজরকাড়া দেখাচ্ছে বিরাটকে। যে লুকের জন্য তাঁর অগণিত মহিলা ভক্ত দিনরাত মাতামাতি করেন, সেই লুকেই ধরা দিয়েছেন টিম ইন্ডিয়ার অধিনায়ক।

Virat-v

কিন্তু, বিরাটের লুকের থেকেও নেটিজেনদের নজর আটকে গিয়েছে অন্য একটি জিনিসে। সেটা হল ক্যাপ্টেন কোহলির টি-শার্ট। সাদা টি শার্টে ঠিক বুকের উপর ছোট্ট করে খোদাই করা ‘হার্ট’ সাইন। তাঁর সঙ্গেই জুড়ে রয়েছে অনুষ্কার নামের আদ্যাক্ষর A। যা দেখে অভিভূত নেটিজেনরা। অনেকেই বলছেন, এতেই বোঝা যাচ্ছেন স্ত্রীকে ঠিক কতটা ভালবাসেন বিরাট। আবার কেউ আশীর্বাদ করছেন এই জুটিকে।

[আরও পড়ুন: দিল্লির অনুষ্ঠানে ফের কাছাকাছি বিরাট-অনুষ্কা, ভাইরাল ভালবাসার ভিডিও]

বিয়ের পর দিওয়ালি থেকে করবা চৌথ, প্রত্যেক উৎসবে মেতে ওঠার ছবি-ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন মিস্টার অ্যান্ড মিসেস কোহলি। ক্রিকেটীয় সফরে স্ত্রীকে নিয়ে গেলেও বিভিন্ন মুহূর্তের ছবি পোস্ট করে থাকেন ভারত অধিনায়ক। এদিন বিরাটের পোস্ট করা ছবিতে অনুষ্কা না থাকলেও, তাঁর চিহ্ন রয়েছে। আর তিনি যে চিকুর হৃদয়ে রয়েছেন, তাঁর প্রমাণও মিলেছে।

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement