১ কার্তিক  ১৪২৬  শনিবার ১৯ অক্টোবর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১ কার্তিক  ১৪২৬  শনিবার ১৯ অক্টোবর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিরাট কোহলির একটা পোস্টকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছিল তুমুল উত্তেজনা। তবে কি সত্যিই বাইশ গজকে বিদায় জানাচ্ছেন মহেন্দ্র সিং ধোনি? এ প্রশ্নেই সরগরম হয়ে উঠেছিল ক্রীড়ামহল। কেন ধোনিকে নিয়ে এমন আবেগঘন পোস্ট করলেন কোহলি? এতদিন তার উত্তর অধরাই ছিল। এবার এনিয়ে মুখ খুললেন ভারত অধিনায়ক।

[আরও পড়ুন: অবসর নিচ্ছেন ধোনি? ‘গেম অফ থ্রোন’-এর স্টাইলে গুজব ওড়াল সিএসকে]

গত বৃহস্পতিবার নিজের সোশ্যাল প্রোফাইলে ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একটি ছবি পোস্ট করেছিলেন কোহলি। যেখানে ধোনিকে কুর্নিশ জানাচ্ছিলেন তিনি। ক্যাপশনে লেখা, “এই মানুষটি আমাকে এমনভাবে দৌড় করিয়েছে যেন ফিটনেস পরীক্ষা নেওয়া হচ্ছে।” ছবি পোস্ট হওয়ার পর থেকেই শুরু হয় জল্পনা। আচমকা সোশ্যাল মিডিয়ায় পুরনো স্মৃতি উসকে দিলেন কেন কোহলি? তবে কি ধোনিকে বিদায় জানানোর পালা? আগুনে ঘি পড়ে তখন, যখন নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে আরও একটি খবর। সন্ধে ৭টায় নাকি সাংবাদিক সম্মেলন ডেকেছেন মাহি। ধোনি রিটায়ার হ্যাশট্যাগ রীতিমতো ট্রেন্ডিং হয়ে ওঠে নেটদুনিয়ায়। তবে জল্পনা বিশেষ দীর্ঘায়িত হতে দেননি ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের জাতীয় নির্বাচক এমএসকে প্রসাদ। তিনি জানিয়ে দেন, ধোনির অবসরের কথা নেহাতই গুজব। ধোনিপত্নী সাক্ষীও স্পষ্ট করেন এসব খবর সম্পূর্ণ ভিত্তিহীন। এবার ছবি পোস্টের কারণ ব্যাখ্যা করলেন খোদ ক্যাপ্টেন কোহলি।

[আরও পড়ুন: রবিবার শুরু টি-২০ সিরিজ, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে নয়া রেকর্ডের সামনে রোহিত]

রবিবার ধরমশালায় দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ শুরু। তার আগে শনিবার সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন তিনি। প্রত্যাশিতভাবেই তাঁর কাছে উড়ে আসে প্রশ্নটা। কেন ওই ছবিটি পোস্ট করেছিলেন তিনি? উত্তরে কোহলি বলেন, “আমার মনে এমন কিচ্ছু ছিল না। আমি এমনিই ঘরে বসেছিলাম। ফোন থেকে ছবিটা বের করে পোস্ট করলাম। দেখলাম সেটা নিয়ে খবর হয়ে গিয়েছে।” সঙ্গে জুড়ে দেন, “এই ঘটনার থেকে শিক্ষা নিলাম যে আমি যেভাবে ভাবি গোটা দুনিয়া সেভাবে চিন্তা করে না। সোশ্যাল মিডিয়ায় ছবি দেওয়ায় বিষয়টা যে ওই দিকে (পড়ুন ধোনির অবসরের জল্পনার) গড়াবে, সেটা আমার ভাবনার অতীত ছিল।” সব জল্পনার অবসান ঘটিয়ে আপাতত টি-টোয়েন্টি সিরিজেই মন দিয়েছেন কোহলি। দলের ধারাবাহিকতাকেই প্রোটিয়াদের বিরুদ্ধে বড় অস্ত্র বলে মনে করছেন ক্যাপ্টেন।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং