BREAKING NEWS

১১ জ্যৈষ্ঠ  ১৪২৭  সোমবার ২৫ মে ২০২০ 

Advertisement

বর-কনের মাঝে ভিলেন করোনা, বিয়ে পিছিয়ে দিলেন অস্ট্রেলিয়ার আট ক্রিকেট তারকা

Published by: Sulaya Singha |    Posted: April 4, 2020 2:00 pm|    Updated: April 4, 2020 2:00 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাতারাতি মানুষের স্বাভাবিক জীবনযাপনে ছেদ টেনে দিয়েছে নোভেল করোনা ভাইরাস। বিশ্বের প্রায় সব দেশে চলছে লকডাউন। যুদ্ধকালীন পরিস্থিতিতে ভাইরাস মোকাবিলা করতে প্রশাসন। এমন পরিস্থিতিতে বাতিল সমস্ত ধরনের ইভেন্ট, সিনেমা মুক্তি, গুরুত্বপূর্ণ বৈঠক-সহ সবকিছুই। এমনকী এই মুহূর্তে বিয়ের পিঁড়িতেও বসতে পারছেন না বর-কনে। এই যেমন করোনার কোপে বিয়ে পিছিয়ে দিতে হল অস্ট্রেলিয়ার আট ক্রিকেটারকে।

হিসেব মতো এপ্রিলেই ক্রিকেট মরশুম শেষ হয়। তাই অনেক অজি তারকাই ঠিক করেছিলেন নতুন মরশুমে বাইশ গজে নামার আগে শুভ কাজটা সেরে ফেলবেন। কিন্তু বাদ সাধল COVID-19। এক-দুই নয়, আটজন ক্রিকেটার নিজেদের বিয়ে পিছিতে দিতে বাতিল হলেন। কারা তাঁরা? অজি লেগ স্পিনার অ্যাডাম জাম্পা, পেসার জ্যাকসন বার্ড, ওপেনার ডি শর্ট, মিচেল সুয়েপসন, অ্যালিস্টার ম্যাকডার্মোট, অ্যান্ড্রু টাই, জেস জোনাসেন এবং কেটলিন ফ্রেইটদের চারহাত এক হওয়ার কথা ছিল এরমধ্যেই। কিন্তু করোনার জেরে আপাতত সকলেই গৃহবন্দি। গত মাসেই ভারতীয় বংশোদ্ভূত বান্ধবী বিনি রমনের সঙ্গে আংটি বদল করেছেন অস্ট্রেলিয়ার তারকা অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। তবে বিয়ের দিনক্ষণ আপাতত ঠিক করে উঠতে পারছেন না তাঁরা।

[আরও পড়ুন: সত্যিকারের চ্যাম্পিয়ন! লকডাউনে নীরবে অসহায়দের সেবায় এগিয়ে এলেন কিবু ভিকুনা]

একই হাল অজি পেসার প্যাট কামিন্সেরও। ইংল্যান্ডের বেকি বোস্টনের সঙ্গে বাগদান পর্ব সেরে ফেললেও কবে বিয়ের পিঁড়িতে বসবেন, ভেবে কূল পাচ্ছেন না। কামিন্স বলেন, “বিয়ের দিনক্ষণ ঠিক করিনি। তবে আশা করি, আমাদের পরিকল্পনা করতে করতে এই ভয়ংকর সময়টা পার হয়ে যাবে। তবে জাম্পার জন্য খারাপ লাগছে। ওকে বিয়েটা পিছিয়ে দিতে হচ্ছে। এটা সত্যিই খুব কঠিন সময়। আমাদের হয়তো খুব একটা সমস্যা হচ্ছে না। কিন্তু অনেকে এর চেয়েও বড় অসুবিধায় পড়ছেন।”

দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার এল লি’রও একই দশা। ঠিক করেছিলেন দীর্ঘদিনের বান্ধবী তথা বাগদত্তা তাঞ্জা ক্রোনিয়ের সঙ্গে ১০ এপ্রিলও বিয়েটা সেরে ফেলবেন। কিন্তু দেশের বর্তমান পরিস্থিতিতে সিদ্ধান্ত বদলাতে বাধ্য হয়েছেন তাঁরা। তাছাড়া এই সময়ে অনুষ্ঠান করে বিয়ে করাও সম্ভব নয়। করোনা আতঙ্কে কেউই এখন ঘরের বাইরে পা রাখছেন না।

[আরও পড়ুন: অনির্দিষ্টকালের জন্য স্থগিত ইংলিশ প্রিমিয়ার লিগ, বাতিল হতে পারে চ্যাম্পিয়ন্স লিগও]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement