BREAKING NEWS

৩০ জ্যৈষ্ঠ  ১৪২৮  সোমবার ১৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

করোনা মোকাবিলায় ২ কোটি টাকা অনুদান বিরুষ্কার, দিলেন বিশেষ ভিডিও বার্তাও

Published by: Sulaya Singha |    Posted: May 7, 2021 2:00 pm|    Updated: May 7, 2021 4:01 pm

Corona Crisis: Virat Kohli and Anushka Sharma made a donation of Rs 2 crore | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এমনিতেই করোনার দ্বিতীয় ঢেউয়ে বিপর্যপ্ত গোটা দেশ। তার মধ্যে চলতি বছরই তৃতীয় ঢেউয়ের পূর্বাভাস দিয়ে রেখেছেন বিশেষজ্ঞরা। ফলে মারণ ভাইরাস নিয়ে ক্রমেই বাড়ছে আতঙ্ক। এমন পরিস্থিতিতে এই সংকট দূর করার একমাত্র উপায় ঐক্যবদ্ধভাবে লড়াই। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে এমনই বার্তা দিলেন বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মা (Anushka Sharma)। একই সঙ্গে করোনা মোকাবিলায় ত্রাণ সংগ্রহের জন্য অভিনব পদক্ষেপও করেছেন তাঁরা। যার শুরুটা করেছেন মোটা অঙ্কের অনুদান দিয়ে।

অতিমারীর (Corona Pandemic) সঙ্গে লড়াইয়ের জেরে ফের একবার দেশে লকডাউনের পরিস্থিতি। অর্ধেক পথচলার পরই স্থগিত হয়ে গিয়েছে আইপিএল। লাগাম টানা হয়েছে শুটিংয়েও। ফলে অনেকটাই ব্যস্ততা কম বিরাট-অনুষ্কার। আর তাই অন্য সবকিছুর থেকে বেশি করে এই বড় লড়াইকেই এখন গুরুত্ব দিচ্ছেন তাঁরা। সেই কারণেই একটি স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে হাত মিলিয়ে করোনা মোকাবিলার জন্য ত্রাণ সংগ্রহের মহৎ প্রয়াস করছেন এই সেলিব্রিটি দম্পতি। দেশের কঠিন সময়ে মানুষকে মানুষের পাশে দাঁড়ানোর বার্তা দিয়েছেন তাঁরা। তবে শুধুই সাহায্যের আহ্বান নয়, নিজেরাও দরাজ হস্তে সাহায্য করেছেন। বিরুষ্কার তরফে এসেছে ২ কোটি টাকার অনুদান।

[আরও পড়ুন: আত্মীয়ের জন্য অক্সিজেন চেয়ে টুইট রায়নার, ‘দশ মিনিটে পাঠাচ্ছি’, পাশে দাঁড়িয়ে বার্তা সোনুর]

জানা গিয়েছে, দুই তারকার প্রয়াসে ৭ কোটি টাকা ত্রাণ সংগ্রহ করা হবে। যার পুরোটাই খরচ হবে মহামারী মোকাবিলায়। ভিডিওতে ফ্রন্টলাইন যোদ্ধাদের প্রশংসা করে বিরাট ও অনুষ্কা বলেন, “দেশের দুর্দিনে করোনা যোদ্ধারা অক্লান্ত পরিশ্রম করছেন। এবার আমাদের উচিত তাঁদের পাশে দাঁড়ানো। আমরা স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে হাত মিলিয়ে অর্থ সংগ্রহের প্রয়াস করছি। আপনারাও এগিয়ে আসুন। মানুষের পাশে থাকুন। একসঙ্গে লড়াই করতে পারলেই এই অতিমারীর বিরুদ্ধে জেতা সম্ভব।”

উল্লেখ্য, ইতিমধ্যেই কোভিড মোকাবিলায় আর্থিক অনুদান করেছেন শচীন তেণ্ডুলকর থেকে লক্ষ্মীরতন শুক্লা-সহ বর্তমান ও প্রাক্তন ক্রিকেটাররা। দুস্থদের খাবারের দায়িত্ব নিয়েছেন প্রাক্তন ক্রিকেটার ইরফান পাঠান। এবার এগিয়ে এলেন সস্ত্রীক ক্যাপ্টেন কোহলিও।

[আরও পড়ুন: দু’সপ্তাহ আগেই মারা গিয়েছেন মা, এবার করোনায় বোনকেও হারালেন ভারতীয় মহিলা ক্রিকেটার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement