BREAKING NEWS

১৩ ফাল্গুন  ১৪২৭  শুক্রবার ২৬ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

বাধা করোনা, অজি বধের পর দেশে ফিরেও নায়কোচিত সংবর্ধনা পেল না টিম ইন্ডিয়া

Published by: Subhajit Mandal |    Posted: January 21, 2021 1:07 pm|    Updated: January 21, 2021 1:50 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অস্ট্রেলিয়ার মাটিতে অসাধ্যসাধন করে দেশে ফিরল টিম ইন্ডিয়া (Team India)। তবে, চোট আঘাতে জর্জরিত দল নিয়ে অজিদের ঘরের মাঠে হারানোর পর টিম ইন্ডিয়ার তারকাদের যে নায়কোচিত সংবর্ধনা পাওয়ার কথা ছিল, সেটা তাঁরা পেলেন না। এর কারণ অবশ্যই করোনা মহামারী। যে কারণে, বিমানবন্দরে ভারতীয় ক্রিকেটারদের দেখার জন্য সমর্থকদের সেই উন্মাদনা চোখে পড়েনি। তাছাড়া, গোটা বিমানবন্দর চত্বর কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছিল। গোটা দল অবশ্য একসঙ্গে মুম্বই ফেরেওনি। অনেকেই ফিরেছেন আলাদা আলাদাভাবে।

অস্ট্রেলিয়ায় (Australia) অবিশ্বাস্য পারফরম্যান্স করা তারকাদের নিয়ে উন্মাদনা যে একেবারেই ছিল না, তা কিন্তু নয়। তবে, নিরাপত্তার কড়াকড়ির জন্যই পন্থ, রাহানেদের ধারেকাছে যেতে পারেননি সমর্থকরা। উন্মাদনা যা কিছু তা সোশ্যাল মিডিয়াতেই চোখে পড়ছে। যেখানে অনেকে আবার গাব্বার ঐতিহাসিক জয়ের নায়ক পন্থকে (Rishav Pant) তুলনা করছেন প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) সঙ্গে। সদ্যই টেস্ট ক্রিকেটে ধোনির দ্রুততম ১ হাজার রানের রেকর্ডটি ভেঙেছেন পন্থ। যদিও দিল্লির তারকা নিজের সঙ্গে ধোনির এই তুলনা একেবারেই অনুচিত বলে মনে করছেন। দেশে ফিরে বিনয়ের সঙ্গে তাঁকে বলতে শোনা গেল,”ধোনির মতো কারওর সঙ্গে তুলনা করা হলে ভাল তো লাগবেই। তবে আমি চাই না ধোনির মতো কিংবদন্তির সঙ্গে আমার তুলনা হোক। আমি নিজের জন্য আলাদা জায়গা তৈরি করতে চাই। একজন তরুণ ক্রিকেটারের সঙ্গে এত বড় কিংবদন্তির তুলনাটা খুব একটা ভাল ব্যাপার নয়।”

[আরও পড়ুন: অজিদের বিরুদ্ধে দুর্দান্ত পারফরম্যান্সের পুরস্কার, কিপারদের মধ্যে সেরা ব়্যাঙ্কিংয়ে পন্থ]

প্রসঙ্গত, টিম ইন্ডিয়ার (Indian Cricket Team) অনেক তারকাই প্রায় সাড়ে চার মাস পর দেশে ফিরলেন। সেই সেপ্টেম্বরে আইপিএলের আগে আমিরশাহী উড়ে যেতে হয়েছিল ভারতীয় তারকাদের। সেখান থেকেই সরাসরি অস্ট্রেলিয়া যায় টিম ইন্ডিয়া। সেখানেও কাটাতে হয় আড়াই মাস। অবশেষে দেশে ফিরছেন গিল, রাহানে, নটরাজনরা। ঘরে ফিরে প্রথমবার নিজের সদ্যোজাত মেয়ের মুখ দেখবেন নটরাজন। দেশে ফিরলেও বেশিদিন বাড়িতে থাকা হবে না তাঁদের। কারণ, সামনেই ইংল্যান্ড সিরিজ। এমাসের শেষেই ফের বায়ো বাবলে ঢুকে যেতে হবে ভারতীয় দলকে। তবে, ভারতীয় দলের জন্য দুঃসংবাদ হল, এই ইংল্যান্ড সিরিজে সম্ভবত পাওয়া যাবে না টিম ইন্ডিয়ার অন্যতম ভরসা রবীন্দ্র জাদেজাকে। আঙুলের চোটের জন্য এই সিরিজেও সম্ভবত খেলতে পারবেন না তিনি। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement