BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

আশঙ্কাই সত্যি! পিছিয়ে যেতে পারে ভারত-শ্রীলঙ্কা ODI সিরিজ, জানালেন সৌরভ

Published by: Subhajit Mandal |    Posted: July 9, 2021 10:01 pm|    Updated: July 9, 2021 10:01 pm

Coronavirus: India-Sri Lanka ODI series likely to be postponed to July 17

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আশঙ্কাই সত্যি হল। শ্রীলঙ্কা শিবিরে করোনার হানার জন্য সম্ভবত পিছিয়ে যাচ্ছে ভারত-শ্রীলঙ্কা ওয়ানডে সিরিজ (ODI Series)। আগামী ১৩ জুলাই কলম্বোতে লঙ্কা ব্রিগেডের বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচ খেলার কথা ছিল শিখর ধাওয়ানদের। কিন্তু শুক্রবার BCCI প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) জানিয়ে দিলেন, এই সিরিজ সম্ভবত আগামী ১৭ জুলাই পর্যন্ত পিছিয়ে যাচ্ছে।

[আরও পড়ুন: রোহিত বা বিরাট নন, প্রথম ভারতীয় হিসেবে দ্বি-শতরান করে নজির গড়লেন এই ক্রিকেটার]

আসলে, করোনা (Coronavirus) সতর্কতা সংক্রান্ত কড়া নিয়ম মানা সত্ত্বেও শ্রীলঙ্কা শিবিরে হানা দিয়েছে মারণ ভাইরাস। করোনায় আক্রান্ত হয়েছেন শ্রীলঙ্কার ব্যাটিং কোচ গ্রান্ট ফ্লাওয়ার এবং দলের একজন অ্যানালিস্ট। যার ফলে গোটা শ্রীলঙ্কা দলকেই আপাতত কোয়ারেন্টাইনে থাকতে হবে। যে কারণে একপ্রকার বাধ্য হয়েই এই সিরিজ ৪ দিন পিছিয়ে দিতে হচ্ছে শ্রীলঙ্কা (Sri Lanka) ক্রিকেট বোর্ডকে। সম্ভবত শনিবারই নতুন করে সিরিজের সূচি প্রকাশ করবে তারা। তার আগেই বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ জানিয়ে দিলেন সিরিজ শুরুর সম্ভাব্য তারিখ ১৭ জুলাই।

[আরও পড়ুন: অন্তর্কলহে জর্জরিত ভারতীয় ক্রিকেট! টিম ম্যানেজমেন্টকে নিয়ম মানার নিদান BCCI কর্তার]

পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী, ১৩ জুলাই শুরু হওয়ার কথা ছিল ওয়ানডে সিরিজ। দ্বিতীয় ও তৃতীয় একদিনের ম্যাচ যথাক্রমে ছিল ১৬ ও ১৮ জুলাই। এরপরই টি-টোয়েন্টি (T-20) সিরিজে মুখোমুখি হবে দুই দল। খেলাগুলি হওয়ার কথা ছিল ২১, ২৩ ও ২৫ জুলাই। নতুন সূচিতে সব ম্যাচই পিছিয়ে দিতে হবে বলে মনে করা হচ্ছে। প্রসঙ্গত, এই সিরিজের জন্য একপ্রকার দ্বিতীয় সারির দল পাঠিয়েছে ভারত। যার নেতৃত্বে রয়েছেন শিখর ধাওয়ান। দলের কোচ হিসেবে ঘোষণা করা হয়েছে রাহুল দ্রাবিড়ের নাম (Rahul Dravid)।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement