BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনার কোপে আইপিএল, চেন্নাইকে বিদায় জানালেন ধোনি

Published by: Sulaya Singha |    Posted: March 15, 2020 3:36 pm|    Updated: March 16, 2020 7:56 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২৯ মার্চই ফের বাইশ গজে স্বমহিমায় ধরা দেবেন মহেন্দ্র সিং ধোনি। ওয়াংখেড়েতে মু্ম্বইয়ের বিরুদ্ধে হলুদ জার্সি গায়ে মাঠ কাঁপাবেন ক্যাপ্টেন কুল। এই আশাতেই বুক বেঁধেছিলেন ভারতীয় ক্রিকেটভক্তরা। কিন্তু আশাপূরণ হল না। বরং বলা ভাল ‘ভিলেন’ করোনা ভক্তদের ইচ্ছে পূরণ হতে দিল না। মারণ ভাইরাসের কোপে পিছিয়ে গিয়েছে আইপিএল (IPL)। ১৫ এপ্রিল পর্যন্ত স্থগিত টুর্নামেন্ট। আর সেই কারণেই ধোনি ধামাকা দেখার অপেক্ষা আরও বাড়ল।

দিন দুয়েক আগেই বিসিসিআই জানিয়ে দেয়, মধ্য-এপ্রিলের আগে আইপিএল শুরু হচ্ছে। তবে যেভাবে গোটা দেশে করোনা হানা দিয়েছে, তাতে ক্রীড়া সূচিতে ফের বদল ঘটতে পারে। বিসিসিআই সূত্রে খবর, টুর্নামেন্ট শুরুর জন্য পাঁচটি দিন ভাবা হচ্ছে। ১৫ এপ্রিল, ২১ এপ্রিল, ২৫ এপ্রিল, ১ মে অথবা ৫ মে শুরু হতে পারে আইপিএল। তবে এমন পরিস্থিতিতে যদি মে মাসেও টুর্নামেন্ট আয়োজন না করা যায় সেক্ষেত্রে আর হয়তো চলতি বছর হবে না আইপিএল। কারণ মে মাসের পর আর বিদেশি ক্রিকেটারদের পাওয়া যাবে না। শনিবার আইপিএল গভর্নিং কাউন্সিলের বৈঠকেও তাই ধীরে চলো নীতিই অবলম্বন করেছে ফ্র্যাঞ্চাইজিরা।  

[আরও পড়ুন: নেপথ্যে স্প্যানিশ ম্যাজিক, হাবাসের হাত ধরেই ফের চ্যাম্পিয়ন এটিকে]

আইপিএল পিছিয়ে যাওয়ায় বন্ধ দলের প্র্যাকটিসও। টুর্নামেন্টের প্রস্তুতির জন্য চলতি মাসের গোড়াতেই চেন্নাই পৌঁছে গিয়েছিলেন ধোনি। অনুশীলনে একের পর এক ছক্কা হাঁকিয়ে বুঝিয়ে দিয়েছিলেন আইপিএলের জন্য তিনি একেবারে কোমর বেঁধে তৈরি। কিন্তু বাদ সাধল করোনা আতঙ্ক। বন্ধ হল চেন্নাই সুপার কিংসের প্র্যাকটিস। আর সেই জন্যই চেন্নাইকে আপাতত বিদায় জানিয়ে বাড়ি ফিরে যাচ্ছেন ধোনি।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছে চেন্নাই ফ্র্যাঞ্চাইজি। যেখানে নিজের সেকেন্ড হোম চেন্নাইকে ধোনির বিদায় জানানোর কথা ঘোষণা করা হয়েছে। সমর্থকদের অটোগ্রাফ আর সেলফির আবদার পূরণ করে চেন্নাই ছাড়ছেন ক্যাপ্টেন কুল। স্বাভাবিকভাবেই মন খারাপ ভক্তদের। কারণ আইপিএল স্থগিত হওয়ার অর্থ ধোনির খেলা দেখা থেকে বঞ্চিত হওয়া। কবে আবার তিনি বাইশ গজে নামেন, এখন এই আলোচনাই চলছে নেটদুনিয়ায়।

[আরও পড়ুন: করোনা আতঙ্কের মাঝে বিশেষ বার্তা কোহলির, বাড়ি পাঠিয়ে দেওয়া হল মেসিদের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement