BREAKING NEWS

৮ আষাঢ়  ১৪২৮  বুধবার ২৩ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

লকডাউনের মধ্যে নিয়ম ভেঙে গোয়া যাত্রা! বিপাকে তরুণ ক্রিকেটার পৃথ্বী শ

Published by: Subhajit Mandal |    Posted: May 14, 2021 9:46 pm|    Updated: May 15, 2021 12:07 pm

Coronavirus: Prithvi Shaw stopped from travelling to Goa without an e-pass

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশজুড়ে করোনার সংকট। ভয়াবহ অবস্থা মহারাষ্ট্রে। অথচ, সেই রাজ্যেই বড়সড় দায়িত্বজ্ঞানহীনতার পরিচয় দিলেন তরুণ ক্রিকেটার পৃথ্বী শ (Prithvi Shaw)। লকডাউনে নিয়ম না মেনে মুম্বই থেকে গোয়া যাওয়ার চেষ্টা করলেন তরুণ ক্রিকেটার। যে কারণে দিল্লি ক্যাপিটালস তারকাকে আটকও করেছিল মহারাষ্ট্র পুলিশ।

আইপিএল (IPL 2021) অসম্পূর্ণ ভাবে শেষ হওয়ার পর আপাতত মুম্বইয়েই আছেন পৃথ্বী। শুক্রবার মুম্বই থেকেই নিজের গাড়িতে গোয়া যাচ্ছিলেন তিনি। মহারাষ্ট্রের নিয়ম অনুযায়ী এখন বাড়ির বাইরে কোথাও যেতে হলে প্রয়োজন ই-পাস। কিন্তু পৃথ্বী শুধুমাত্র ই পাসের আবেদন করেই গাড়ি নিয়ে বেরিয়ে পড়েন। ই-পাস পাওয়ার আগেই শুরু হয় তাঁর গোয়া যাত্রা। যথারীতি আম্বোলির কাছে তাঁকে আটক করে পুলিশ। ই-পাস দেখাতে না পারায় তাঁকে আটক করা হয়। বাধ্য হয়ে সেখানেই অনলাইনে আবেদন করে ই-পাস জোগাড় করেন ২১ বছর বয়সি এই তারকা ক্রিকেটার। তারপর অবশ্য পুলিশ তাঁকে ঘটনাস্থল ছাড়ার অনুমতি দেয়। গাড়িতে গোয়া গিয়ে পরে ফিরেও আসেন তিনি। কিন্তু পৃথ্বীর মতো তারকা ক্রিকেটার এই দায়িত্বজ্ঞানহীন কাজ করলেন কী করে, তা নিয়ে প্রশ্ন উঠছেই।

[আরও পড়ুন: কবে হতে পারে আইপিএলের বাকি ম্যাচগুলি? ইঙ্গিত মিলল ফ্র্যাঞ্চাইজি মালিকের কথায়]

এদিকে করোনা (Coronavirus) মুক্ত হয়েছেন চেন্নাই সুপার কিংসের ব্যাটিং কোচ ডেভিড হাসি। সিএসকের (CSK) সিইও কাশী বিশ্বনাথন জানিয়েছেন, হাসির দুটি রিপোর্টই নেগেটিভ এসেছে। দ্রতই তিনি ভারত ছাড়বেন। তবে, কবে এবং কীভাবে সেটা ঠিক হয়নি। ভারত থেকে তিনি মলদ্বীপ যাবেন নাকি সোজা অস্ট্রেলিয়ায় যাবেন সেটা এখনও ঠিক হয়নি। হাসি করোনা মুক্ত হলেও অবশ্য আইপিএল চলাকালীন আক্রান্ত হওয়া আরেক ক্রিকেটার এখনও পুরোপুরি রোগমুক্ত হননি। তিনি হলেন বাংলার উইকেটরক্ষক ঋদ্ধিমান সাহা। তাঁর একটি করোনা রিপোর্ট নেগেটিভ এলেও আরেকটি রিপোর্ট পজিটিভ এসেছে। যে কারণে, তাঁকে আরও কয়েকদিন থাকতে হবে নিভৃতাবাসেই। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement