BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

‘খুব কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে এগোচ্ছি’, ভক্তদের জন্য বিশেষ ভিডিও বার্তা রোহিতের

Published by: Sulaya Singha |    Posted: March 16, 2020 3:50 pm|    Updated: March 16, 2020 3:50 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিউজিল্যান্ড সফরে গিয়ে চোট পেয়েছিলেন। তারপর থেকে মাঠের বাইরেই ছিলেন রোহিত শর্মা। চলতি মাসে ঘরের মাটিতে ভারত-দক্ষিণ আফ্রিকা ওয়ানডে সিরিজে তাঁকে বিশ্রামও দেওয়া হয়েছিল। কিন্তু এরই মাঝে বদলে গিয়েছে গোটা দেশ তথা বিশ্বের ছবিটা। করোনা আতঙ্কে বাতিল কিংবা স্থগিত করে দেওয়া হয়েছে সমস্ত ম্যাচ। আর পাঁচজনের মতো করোনা মোকাবিলায় সতর্ক ভারতীয় ক্রিকেটের হিটম্যানও। এদিন অনুরাগীদের ভিডিওতে বিশেষ বার্তা দিলেন তিনি।

ইতিমধ্যেই বিশ্বজুড়ে এক লক্ষ ৬০ হাজারেরও বেশি মানুষ করোনায় আক্রান্ত। দেশেও বাড়ছে আক্রান্তের সংখ্যা। বেশিরভাগ রাজ্যেই স্কুল-কলেজ, সিনেমা হল, জিম বন্ধ করে দেওয়া হয়েছে। বাড়ি থেকে বেরতেও ভয় পাচ্ছেন মানুষ। গোটা দুনিয়ার এমন পরিস্থিতিতে তাই মন ভাল রোহিতের। সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করে সে কথাই জানালেন তিনি।

[আরও পড়ুন: করোনার জেরে জার্মানিতে আটকে বিশ্বনাথন আনন্দ, রয়েছেন সেল্‌ফ কোয়ারেন্টাইনে]

তিনি বলছেন, “কয়েকটা কথা বলতে চাই। গত কয়েকটা সপ্তাহ আমরা অত্যন্ত কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে এগোচ্ছি। গোটা বিশ্ব যেন দাঁড়িয়ে পড়েছে। যা খুবই দুঃখজনক। একসঙ্গে এর বিরুদ্ধে মোকাবিলা করলেই ফের স্বাভাবিক ছন্দে ফিরে যেতে পারব আমরা। আরও একটু বেশি সতর্ক, সচেতন হলেই এই ভাইরাসের সঙ্গে লড়াই করা সম্ভব হবে। চারিদিকে কী কী ঘটছে, কীভাবে এই ভাইরাস সংক্রমিত হতে পারে- এসব খবর রাখাটা জরুরি। শরীরে এর লক্ষণ দেখলেই কাছের স্বাস্থ্য কেন্দ্রে যেতে হবে। কারণ আমরা সকলেই চাই বাচ্চারা আবার স্কুলে যাক। আমরা আবার শপিং মল কিংবা সিনেমা হলে যেতে পারি।”

গোটা বিশ্বে চিকিৎসকরা যেভাবে করোনার বিরুদ্ধে লড়াই চালাচ্ছেন, রোগীদের সুস্থ করে তোলার চেষ্টা করছেন, তার জন্য তাঁদের প্রশংসা করেছেন ভারতীয় ওপেনার। সেই সঙ্গে মৃতদের পরিবারের প্রতি সহানুভূতিও জানিয়েছেন তিনি। বিরাট কোহলি, বীরেন্দ্র শেহওয়াগের মতোই সকলকে সচেতন ও সুস্থ থাকার বার্তা দিয়েছেন রোহিতও।

[আরও পড়ুন: পরের মরশুমেও কোচ থাকতে চান হাবাস, কিবু ভিকুনার ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement