BREAKING NEWS

২৮ আষাঢ়  ১৪২৭  মঙ্গলবার ১৪ জুলাই ২০২০ 

Advertisement

কোহলি থেকে শাস্ত্রী, প্রধানমন্ত্রীর লকডাউনের সিদ্ধান্তকে স্বাগত জানাল ক্রিকেট মহল

Published by: Subhajit Mandal |    Posted: March 25, 2020 9:01 am|    Updated: March 25, 2020 9:01 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা মহামারির বিরুদ্ধে লড়তে দেশজুড়ে ২১ দিনের জন্য লকডাউন ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী। নরেন্দ্র মোদির(Narendra Modi) এই সিদ্ধান্তকে স্বাগত জানাল ক্রিকেট মহল। টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি(Virat Kohli) থেকে শুরু করে কোচ রবি শাস্ত্রী, সকলে একযোগে দেশবাসীকে ঘর ছেড়ে না বেরনোর পরামর্শ দিলেন।

[আরও পড়ুন: কুলিং-অফ বাতিল করে বোর্ড প্রেসিডেন্ট রাখা হোক সৌরভকেই, মামলা সুপ্রিম কোর্টে!]

প্রধানমন্ত্রী লকডাউনের সিদ্ধান্ত ঘোষণার কিছুক্ষণ পরই টুইট করে এই সিদ্ধান্তকে সমর্থন করেন টিম ইন্ডিয়ার অধিনায়ক। কোহলি বলেন, “কিছুক্ষণ আগেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ঘোষণা করেছেন গোটা দেশ ২১ দিনের জন্য লকডাউন করা হবে। আপনাদের সকলের কাছে আমার অনুরোধ দয়া করে বাড়ি থেকে বেরবেন না। সামাজিক দূরত্বই করোনা রোধ করার একমাত্র উপায়।” ভারতীয় দলের হেড কোচ রবি শাস্ত্রীও(Ravi Shastri ) প্রধানমন্ত্রীর লকডাউনের সিদ্ধান্তকে স্বাগত জানিয়ছেন। এক টুইটে তিনি বলছেন,”এটাই সময়ের প্রয়োজন। নেতৃত্বের সেরা উদাহরণ প্রধানমন্ত্রী। দেশ আরও শক্তিশালী হয়ে এই লড়ায়ের জন্যও এগিয়ে আসবে।” এর আগে পূজারা, আশ্বিন, কাইফের মতো তারকারাও দেশবাসীকে ঘরে থাকার পরামর্শ দিয়েছেন।

[আরও পড়ুন: ২১ দিন দেশজুড়ে লকডাউন, করোনা মোকাবিলায় ১৫ হাজার কোটি টাকা বরাদ্দ মোদির]

শুধু ভারতীয় ক্রিকেটাররা নন ইংল্যান্ড তারকা কেভিন পিটারসেনও নরেন্দ্র মোদির এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন। হিন্দিতে টুইট করে তিনি বলছেন, “শুনলাম আপনাদের ওখানেও আমাদের মতো পরিস্থিত। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ২১ জন্য লকডাউন ঘোষণা করেছেন।আপনাদের কাছে আমার অনুরোধ দয়া করে ঘরে থাকুন এবং সুরক্ষিত থাকুন।আমরা সবাই মিলে একসঙ্গে জিতব আর করনাকে বের করে দেব।”

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement