BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  শুক্রবার ১ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মুম্বইয়ের নাইট ক্লাবে পুলিশি হানা, গ্রেপ্তার সুরেশ রায়না ও গুরু রনধাওয়া

Published by: Biswadip Dey |    Posted: December 22, 2020 12:49 pm|    Updated: December 22, 2020 3:37 pm

Cricketer Suresh Raina, singer Guru Randhawa arrested in raid at Mumbai club | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোভিড বিধি না মানায় গ্রেপ্তার হলেন ক্রিকেট তারকা সুরেশ রায়না (Suresh Raina) ও জনপ্রিয় গায়ক গুরু রনধাওয়া (Guru Randhawa)। মুম্বইয়ের এক ক্লাব থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। পরে অবশ্য জামিন পেয়ে গিয়েছেন দু’জনই।

এদিন মুম্বইয়ের ‘ড্রাগনফ্লাই ক্লাব’-এ তল্লাশি চালায় মুম্বই পুলিশ। সেই সময় কোভিড বিধিভঙ্গের অভিযোগে রায়না ও গুরু রনধাওয়া-সহ মোট ৩৪ জনকে গ্রেপ্তার করা হয়। সাহার থানার সিনিয়র পুলিশ ইন্সপেক্টর জানিয়েছেন, ভারতীয় দণ্ডবিধির ১৮৮, ২৬৯ ও ৩৪ ধারায় তাঁদের গ্রেপ্তার করা হয়েছিল। তাঁদের বিরুদ্ধে অভিযোগ, নাইট কারফিউ উপেক্ষা করে ওই ক্লাবের ভিতরে উদ্দাম পার্টি চলছিল। সেই সময়ই সেখানে হানা দেয় পুলিশ। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের দাবি, পার্টিতে ছিলেন বলিউড তারকা হৃতিক রোশনের স্ত্রী সুজান খান ও জনপ্রিয় গায়ক বাদশাও। সুজান খানকে গ্রেপ্তার করা হয়। তবে পুলিশি হানার খবর পেতেই বাদশা দ্রুত পিছনের দরজা পালিয়ে যান বলে দাবি। 

[আরও পড়ুন: উইলিয়ামসের অনবদ্য গোলের সৌজন্যে সুনীল ছেত্রীদের হারাল এটিকে মোহনবাগান]

প্রসঙ্গত, দেশের অন্য রাজ্যগুলির মতো নতুন ধরনের করোনা ভাইরাসের আতঙ্কে কাঁপছে মহারাষ্ট্রও। সোমবার থেকেই রাজ্যে জারি হয়েছে নাইট কারফিউ। ২২ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি পর্যন্ত চলবে এই কারফিউ৷ রাত ১১টা থেকে ভোর ৫টা পর্যন্ত সময় নির্ধারিত হয়েছে কারফিউয়ের জন্য৷ গতকালই মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে এই সিদ্ধান্তের কথা জানিয়ে দেন। তবে প্রথমে তিনি জানিয়েছিলেন, আগামী ছ’মাস মাস্ক পরা বাধ্যতামূলক করার কথা। পাশাপাশি, সামাজিক দূরত্ব মেনে চলার বিষয়টিতেও জোর দিয়েছিলেন তিনি। কিন্তু নাইট কারফিউ হবে না বলেই জানিয়েছিলেন তিনি। যদিও ২৪ ঘণ্টার মধ্যে মত বদলে রাজ্যে রাত্রিকালীন কারফিউয়ের ঘোষণা করেন তিনি। করোনার প্রকোপে দেশের মধ্যে সবচেয়ে ক্ষতিগ্রস্ত রাজ্য ছিল মহারাষ্ট্র। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে চলে এলেও তা যাতে নতুন করে ছড়িয়ে না পড়ে তা নিশ্চিত করতে চায় মহারাষ্ট্র সরকার। 

[আরও পড়ুন: ১০ নয়, আগামী বছর আট দলের আইপিএলেই সিলমোহর দিতে চলেছে বোর্ড!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে