BREAKING NEWS

৯ আষাঢ়  ১৪২৮  বৃহস্পতিবার ২৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

করোনা মোকাবিলায় শিবপুরে জনতার দুয়ারে হাজির মনোজ তিওয়ারি

Published by: Monishankar Choudhury |    Posted: June 4, 2021 9:01 pm|    Updated: June 4, 2021 9:25 pm

Cricketer turned politician Manoj Tiwari jumps in to fight Corona Virus | Sangbad Pratidin

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: ক্রিকেট ময়দানের বাইশ গজে বুক চিতিয়ে লড়াই করেছেন। রাজনীতির ময়দানে এসেও একইভাবে ব্যাটিং করে শিবপুর কেন্দ্র থেকে বিধানসভা ভোটে জিতেছেন রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী প্রাক্তন ক্রিকেটার মনোজ তিওয়ারি। আর এবার কোভিডের (COVID-19) বিরুদ্ধে লড়াইয়েও একইভাবে বুক চিতিয়ে ব্যাটিং করে চলেছেন তিনি।

[আরও পড়ুন: পরা যাবে না জিন্স-টি শার্ট, কর্মীদের জন্য নয়া পোশাক বিধি চালু করল CBI]

এবার ‘সিটিজেন্স রেসপন্স’ সংগঠনের সঙ্গে হাত মিলিয়ে ২৪ ঘন্টা অক্সিজেন পরিষেবা চালু করলেন মনোজ। ‘অক্সিজেন অন হুইলস’এর মাধ্যমে তাঁর বিধানসভা কেন্দ্র শিবপুরের মানুষের পাশে দাঁড়ালেন তিনি। শুক্রবার কদমতলার তৃণমূলের দলীয় কার্যালয়ের সামনে থেকে এই অক্সিজেন পরিষেবার আনুষ্ঠানিক সূচনা হল। শুক্রবার মনোজ টুইটে লিখেছেন, “সিটিজেন্স রেসপন্স এর সঙ্গে যৌথ উদ্যোগে শিবপুরের মানুষের জন্য আজ থেকে আমি চালু করছি অক্সিজেন অন হুইলস। আর ভয় নেই, এই প্রকল্পের মাধ্যমে প্রয়োজনের ভিত্তিতে ২৪ ঘন্টা এবার থেকে বাড়ি বাড়ি অক্সিজেন পরিষেবা পৌঁছে দেব আমরা। মনোজ তেওয়ারি সবসময় আপনাদের সাথে, আপনাদের পাশে।”

এই সিটিজেন্স রেসপন্স নামে সংগঠন শুরু করেছেন অনুপম রায়, পরমব্রত চট্টোপাধ্যায়, ঋদ্ধি সেনরা। কোভিড আক্রান্তদের প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা, সেফ হোম থেকে অক্সিজেন পরিষেবা সবই দিচ্ছে তারা। রাজ্যের ক্রীড়া প্রতি মন্ত্রী মনোজ তেওয়ারি জানিয়েছেন, আমাদের নিজস্ব স্বেচ্ছাসেবকরা রয়েছে। ২৪ ঘন্টা তারা মানুষের সেবায় নিয়োজিত। যার অক্সিজেন প্রয়োজন হবে বাড়িতে আমরা পৌঁছে দেব। কোভিড আক্রান্তদের চিকিৎসার ব্যবস্থা, ওষুধ ও খাবার পৌঁছে দেওয়া সবই আমরা করছি। এছাড়া, লকডাউনে যাদের কাজ নেই তাদের পাশেও আমরা রয়েছি।

[আরও পড়ুন: সরকারি নথি না মেলায় করোনা আক্রান্তকে ভরতিতে ‘না’, হাসপাতাল চত্বরে বিনা চিকিৎসায় মৃত্যু বৃদ্ধার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement