৩০ জ্যৈষ্ঠ  ১৪২৮  সোমবার ১৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

দ্বিতীয়বার করোনা আক্রান্ত CSK ব্যাটিং কোচ হাসি, ফেরা হচ্ছে না দেশে

Published by: Sulaya Singha |    Posted: May 11, 2021 5:27 pm|    Updated: May 11, 2021 5:54 pm

CSK batting coach Michael Hussey tests Corona positive for second time | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএল (IPL 2021) স্থগিত হওয়ার পরও স্বস্তি নেই। দেশজুড়ে লাগামহীন সংক্রমণে বিধ্বস্ত চেন্নাই সুপার কিংস শিবির। ফের করোনা আক্রান্ত হলেন ধোনির দলের ব্যাটিং কোচ মাইকেল হাসি। যার জেরে আপাতত দেশে ফেরা হচ্ছে না তাঁর।

একের পর এক ফ্র্যাঞ্চাইজির ক্রিকেটার ও সাপোর্ট স্টাফরা করোনা পজিটিভ হওয়ায় গত সপ্তাহেই আইপিএল স্থগিতের সিদ্ধান্ত নিয়েছিল বিসিসিআই (BCCI)। তারপরই ক্রিকেটারদের নিরাপদে বাড়ি ফেরানোর প্রক্রিয়া শুরু করে ভারতীয় বোর্ড। কিন্তু টুর্নামেন্ট স্থগিতের পরই শোনা গিয়েছিল, মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন চেন্নাইয়ের ব্যাটিং কোচ হাসি। তাই অন্যান্য অজি ক্রিকেটার ও স্টাফরা মালদ্বীপে আইসোলেশনে চলে গেলেও চেন্নাইতেই থেকে যেতে হয়েছিল হাসিকে। আর এবার দ্বিতীয়বার তাঁর শরীরে করোনা ভাইরাসের (Corona Virus) হদিশ মেলায় বাড়ি ফেরার পথ আরও দুর্গম হয়ে উঠল অজি তারকার জন্য।

[আরও পড়ুন: করোনার কোপ, AFC কাপের পর এবার স্থগিত হতে পারে বিশ্বকাপের বাছাই পর্বের ম্যাচও]

প্রথমবার করোনা আক্রান্ত হওয়ার পর চেন্নাইয়ে আইসোলশনে ছিলেন হাসি। এরপর কোভিড পরীক্ষা হলে তাঁর রিপোর্ট নেগেটিভ আসে। স্বস্তির নিঃশ্বাস ফেলে আইসোলেশন থেকে বেরিয়ে মালদ্বীপ যাওয়ার তোড়জোড় শুরু করে দিয়েছিলেন তিনি। কিন্তু সদ্য করোনা টেস্টে দেখা যায়, তিনি পজিটিভ। অর্থাৎ আরও কয়েকটা দিন চেন্নাইতেই কাটাতে হবে তাঁকে। কারণ বিসিসিআইয়ের প্রোটোকল অনুযায়ী, নেগেটিভ রিপোর্ট ছাড়া কেউ আইসোলেশন থেকে বেরতে পারবেন না।
চেন্নাইয়ে আইসোলেশনে হাসির সঙ্গে রয়েছেন কলকাতা নাইট রাইডার্সের (KKR) করোনা পজিটিভ হওয়া ক্রিকেটার টিম সেইফার্টও। নিউজিল্যান্ডের বিমানে ওঠার কয়েক ঘণ্টা আগেই যিনি জানতে পেরেছিলেন আপাতত তাঁর ফেরা হচ্ছে না দেশে। তবে যেভাবে চেন্নাইয়ে তাঁদের দেখভালের ব্যবস্থা করা হয়েছে, তাতে খুশি হাসি। বলেন, “দারুণ বিশ্রামে আছি। আগের থেকে অনেক ভালও আছি। সিএসকে যা করেছে, তার জন্য আমি সত্যিই কৃতজ্ঞ।”

এদিকে চলতি বছরই আইপিএলের বাকি ম্যাচগুলি আয়োজনের চেষ্টা চালিয়ে যাচ্ছে ভারতীয় বোর্ড। ভারতে টুর্নামেন্ট হওয়ার সম্ভাবনা নেই। সেক্ষেত্রে ৩০ দিনের একটা উইনডো তৈরি করে বাইরে ম্যাচের আয়োজন করার পরিকল্পনা রয়েছে। নাহলে বিপুল ক্ষতির মুখে পড়তে হবে বোর্ডকে।

[আরও পড়ুন: কোহলি-রোহিত ছাড়াই শ্রীলঙ্কা সফরে টিম ইন্ডিয়া, কে দেবেন নেতৃত্ব?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement