BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চেন্নাই শিবিরে অশান্তি? জাদেজাকে হঠাৎ ‘আনফলো’ করে দিল সিএসকে

Published by: Suparna Majumder |    Posted: May 12, 2022 1:34 pm|    Updated: May 12, 2022 1:34 pm

CSK unfollows Ravindra Jadeja amidst rumors | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চোটের কারণে চলতি আইপিএল (IPL 2022) থেকে ছিটকে গিয়েছেন চেন্নাই সুপার কিংসের তারকা রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। মরশুমের শুরুতেই সিএসকের অধিনায়কত্ব পেলেও মাঝপথে সেই দায়িত্ব ছেড়ে দিতে বাধ্য হন জাড্ডু। তাঁকে চাপমুক্ত রাখতেই মহেন্দ্র সিং ধোনিকে ক্যাপ্টেন্সি ফিরিয়ে দেওয়া হয়। কিন্তু এবার হঠাৎ করেই সিএসকের সঙ্গে জাদেজার সম্পর্ক নিয়ে প্রশ্ন উঠছে।

বুধবার চেন্নাই সিইও কাশী বিশ্বনাথন জানান, পাঁজরের চোটের কারণে আইপিএলে আর খেলতে পারবেন না জাদেজা। তারপরেই দেখা যায়, ইনস্টাগ্রামে জাদেজাকে আনফলো করে দিয়েছে সিএসকে। এরপরই জল্পনা শুরু হয়, তাহলে কি ম্যানেজমেন্টের সঙ্গে জাদেজার সম্পর্কের অবনতি ঘটেছে? এমনিতেও অনেকের ধারণা, অধিনায়ক হিসাবে হতশ্রী পারফরম্যান্সের কারণে জাদেজার উপরে বেশ অসন্তুষ্ট সিএসকে (CSK) কর্তারা। আনফলো করার ঘটনা সেই জল্পনার আগুনে ঘি ঢেলেছে বলেই মত ক্রিকেটমহলের।

[আরও পড়ুন: অবিশ্বাস্য! চাহালের বল সোজা গিয়ে লাগল স্ট্যাম্পে, তবু আউট হলেন না ওয়ার্নার, দেখুন ভিডিও]

তবে এই বিতর্ক নিয়ে সাফাই দিয়েছেন কাশী বিশ্বনাথন। তিনি বলেছেন, “সোশ্যাল মিডিয়ায় (Instagram) কিছুই দেখি না আমি। সেখানে কী হয় তার খবর রাখি না। ম্যানেজমেন্টের পক্ষ থেকে এটুকু বলতে পারি, জাদেজার সঙ্গে কোনও রকমের সমস্যা নেই। সিএসকের ভবিষ্যৎ পরিকল্পনাতে জাদেজা খুব গুরুত্বপূর্ণ।” জাদেজার চোট প্রসঙ্গে তিনি বলেছেন, “আরসিবির বিরুদ্ধে খেলার সময়েই চোট পেয়েছিল। তাই ডাক্তারদের পরামর্শ মেনেই ওকে বিশ্রামে পাঠানো হয়েছে।”

প্রসঙ্গত, ২০১২ সাল থেকে চেন্নাই ব্রিগেডের গুরুত্বপূর্ণ সদস্য জাদেজা। ২০২২ সালে সিএসকের আইপিএল অভিযান শুরু হওয়ার মাত্র দু’দিন আগে সকলকে চমকে দিয়ে তাঁর হাতে তুলে দেওয়া হয় ক্যাপ্টেন্সির গুরুদায়িত্ব। তবে ক্রিকেটপ্রেমী থেকে বিশেষজ্ঞ, সকলেরই মনে হয়েছে ক্যাপ্টেন্সির চাপে গুটিয়ে গিয়েছেন তিনি। কিন্তু অধিনায়কত্ব ছেড়ে দেওয়ার পরেও উন্নতি হয়নি তাঁর পারফরম্যান্সে।

[আরও পড়ুন: ইংলিশ কাউন্টিতে অনবদ্য ফর্ম, ইংল্যান্ড সফরেই জাতীয় দলে ফিরতে পারেন পূজারা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে