BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অবিশ্বাস্য! চাহালের বল সোজা গিয়ে লাগল স্ট্যাম্পে, তবু আউট হলেন না ওয়ার্নার, দেখুন ভিডিও

Published by: Subhajit Mandal |    Posted: May 12, 2022 10:48 am|    Updated: May 12, 2022 11:36 am

IPL 2022: Warner incredibly survives despite ball hitting stumps during RR vs DC match | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বল সোজা গিয়ে লাগল স্ট্যাম্পে। সঙ্গে সঙ্গে জ্বলে উঠল স্ট্যাম্পের আলো। কিন্তু তবু আউট হলেন না ব্যাটার। কারণ, বল উইকেটে লাগলেও বেল ওড়েনি। স্ট্যাম্পের সঙ্গে আঠার মতো চিপকে রয়েছে। আর নিয়ম অনুযায়ী বেল না উড়লে কোনও ব্যাটারকে আউট দেওয়া যায় না। চমকপ্রদ এই ঘটনাটি ঘটেছে আইপিএলেই (IPL 2022)। বুধবার রাতের দিল্লি বনাম রাজস্থান ম্যাচে।

দিল্লির ইনিংসের নবম ওভারে বল করছিলেন রাজস্থান স্পিনার যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal)। আর ব্যাট করছিলেন ডেভিড ওয়ার্নার (David Warner)। ওভারের শেষ বলে অনবদ্য একটি ডেলিভারিতে অজি ওপেনারকে পরাস্ত করেন চাহাল। বলটি ওয়ার্নারের লেগস্ট্যাম্প ছুঁয়ে চলে যায় উইকেটরক্ষক সঞ্জু স্যামসনের (Sanju Samson) দস্তানায়। বল স্ট্যাম্পে লাগায় স্ট্যাম্পের এলইডি আলোও জ্বলে ওঠে। কিন্তু মজার কথা হল বল স্ট্যাম্পে এতটাই আলতোভাবে লাগে যে বেলই ওড়েনি। ফলে ওয়ার্নারের মতো বিশ্বমানের ব্যাটারকে কার্যত ক্লিন বোল্ড করে দেওয়ার পরও তাঁকে প্যাভিলিয়নে ফেরাতে পারেননি চাহাল।

[আরও পড়ুন: এই কারণে চলতি আইপিএলের বাকি তিন ম্যাচ থেকে বাদ পড়তে চলেছেন জাদেজা!]

আসলে কথাতেই আছে ভাগ্যবানের বোঝা ভগবানে বয়…। আর ভাগ্যের জোরে পাওয়া এই ‘নতুন জীবন’ ভালমতোই কাজে লাগান ওয়ার্নার। নিজে একদিকে দাঁড়িয়ে থেকে দিল্লিকে ম্যাচ জিতিয়ে দেন তিনি। দিল্লির দেওয়া ১৬১ রানের লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নেমে ওয়ার্নার ৫২ রানে অপরাজিত থাকেন। তাঁর সতীর্থ মিচেল মার্শ ৬২ বলের ৮৯ রানের চমকপ্রদ ইনিংস খেলেন। ফলে ১৮ ওভার ১ বলে মাত্র ২ উইকেট খুইয়ে সহজেই নির্ধারিত লক্ষ্যে পৌঁছে যায় দিল্লি। নবম ওভারে চাহালের ওই বলটিতে ওয়ার্নারের উইকেটটি পড়ে গেলে খেলার ফলাফল অন্যরকম হতেই পারত।

[আরও পড়ুন: ইংলিশ কাউন্টিতে অনবদ্য ফর্ম, ইংল্যান্ড সফরেই জাতীয় দলে ফিরতে পারেন পূজারা]

দিল্লি বুধবার জিতে যাওয়ায় তাঁদের প্লে-অফে যাওয়ার আশা বেঁচে রইল। আপাতত ১২ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে পঞ্চম স্থানে রয়েছে দিল্লি। নিজেদের শেষ দুই ম্যাচ জিতলেই দিল্লি চলে যেতে পারে প্লে-অফে। অন্যদিকে ১২ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে রাজস্থান (Rajasthan Royals)। তবে, প্লে-অফে যাওয়া নিশ্চিত করতে নিজেদের শেষ দুই ম্যাচের মধ্যে অন্তত একটি জিততেই হবে রাজস্থানকে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে