BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Corona Positive Sourav: সৌরভ করোনা আক্রান্ত হওয়ায় পিছিয়ে গেল ‘দাদাগিরি’র শুটিং, শোয়ে দেখা যাবে নতুন সঞ্চালককে?

Published by: Sulaya Singha |    Posted: December 28, 2021 2:01 pm|    Updated: December 28, 2021 2:35 pm

Dadagiri shooting postponed as Sourav Ganguly catches coronavirus | Sangbad Pratidin

গৌতম ভট্টাচার্য: সৌরভ গঙ্গোপাধ্যায়ের করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে আসতেই শোরগোল পড়ে যায়। যেভাবে দেশে দাপট দেখাচ্ছে ওমিক্রন, সেখানে আচমকাই প্রিয় দাদা করোনার কবলে পড়ায় উদ্বিগ হয়ে পড়েন অনুরাগীরা। বিসিসিআই সভাপতি হাসপাতালে ভরতি হওয়ায় আপাতত অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গেল ‘দাদাগিরি’র নবম সিজনের (Dadagiri) শুটিং। তাহলে কি রিয়ালিটি শো’টির সম্প্রচার ব্যাহত হবে?

গত রবিবার থেকে তাঁর সর্দি ও জ্বর ছিল, গা ম্যাজম্যাজ করছিল। সেই কারণে গতকাল ‘দাদাগিরি’র শুটিং বাতিল করার সিদ্ধান্ত নিয়েছিলেন সৌরভ (Sourav Ganguly)। শোয়ের পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায় জানান, এর আগে নানা শারীরিক অসুস্থতা নিয়েও ফ্লোরে পৌঁছে গিয়েছেন সৌরভ। চালিয়ে গিয়েছেন শুটিং। কিন্তু করোনা আবহে গতকাল কোনও ঝুঁকি নিতে চাননি তিনি। এরপর সপ্তর্ষি বসুর পরামর্শে করোনা পরীক্ষা করা হয় সৌরভের। রিপোর্টে জানা যায় কোভিড পজিটিভ (COVID Positive) সৌরভ। রাতেই আলিপুরের বেসরকারি হাসপাতালে ভরতি করা হয় তাঁকে। হাসপাতাল সূত্রে খবর, আপাতত তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল। তাঁর নমুনা জিনোম সিকোয়েন্সিংয়ের জন্য পাঠানো হয়েছে।  

Sourav-dadagiri
পরিচালকের সঙ্গে সৌরভ

[আরও পড়ুন: রোহিতের ফিটনেস নিয়ে অব্যাহত ধোঁয়াশা, ওয়ানডে সিরিজে ভারত অধিনায়ক হতে পারেন এই তারকা]

সৌরভ কবে শুটিংয়ে ফিরবেন, তা নিয়ে অনিশ্চয়তা রয়েই যাচ্ছে। কারণ হাসপাতাল থেকে ছাড়া পেলেও কোভিড প্রোটোকল মেনে হয়তো ১৪দিন কোয়ারেন্টাইনে থাকতে হতে পারে তাঁকে। আর সেই কারণেই প্রশ্ন উঠছে শোয়ের সম্প্রচার নিয়ে? সম্প্রচার ব্যাহত হবে নাকি দাদার পরিবর্তে অন্য কোনও সঞ্চালককে দেখা যাবে ‘দাদাগিরি’ করতে! পরিচালক বলছেন, দু’সপ্তাহের এপিসোড ব্যাংকিং করা আছে। সাধারণত রিয়ালিটি শোয়ে এর চেয়ে বেশি পর্ব মজুত থাকে না। তবে এই মুহূর্তে নতুন সঞ্চালকের কথা ভাবা হয়নি। কারণ দাদার তো কোনও বিকল্প হয় না।

প্রসঙ্গত, সম্প্রতি বাবাকে হারানোর পর জনপ্রিয় রিয়ালিটি শো দিদি নাম্বার ওয়ান থেকে বিরতি নিয়েছিলেন রচনা বন্দ্যোপাধ্যায়। তাঁর স্থানে সঞ্চালিকার ভূমিকায় অবতীর্ণ হন সুদীপা চট্টোপাধ্যায় এবং সৌরভ দাস। এক্ষেত্রে অবশ্য সৌরভের বদলে অন্য কারও ‘দাদাগিরি’ হয়তো দেখতে হবে না। কারণ তাঁর কোনও বিকল্পই হয় না। প্রয়োজনে পুরনো পর্ব সম্প্রচারিত হতে পারে বলেই খবর। 

[আরও পড়ুন: Ashes Series: বিধ্বংসী বোলান্ডে কুপোকাত ইংল্যান্ড, দুই টেস্ট বাকি থাকতেই অ্যাশেজ জয়ী অস্ট্রেলিয়া]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে