BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনার প্রভাবে দীর্ঘ ছেদ পড়েছে ক্রিকেটে, বাইশ গজে ফিরবেন কি না ভাবছেন ওয়ার্নার

Published by: Sulaya Singha |    Posted: July 28, 2020 6:11 pm|    Updated: July 28, 2020 6:11 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অন্যান্য বিষয়ের মতো ক্রিকেটেও মারাত্ম প্রভাব ফেলেছে করোনা। দীর্ঘদিন স্তব্ধ হয়ে গিয়েছে বাইশ গজ। এমন পরিস্থিতিতে ক্রিকেট আর খেলবেন কি না, ভাবছেন ডেভিড ওয়ার্নার।

পৃথিবীজোড়া করোনা প্রকোপ কি ডেভিড ওয়ার্নারের (David Warner) ক্রিকেট কেরিয়ারকে সংক্ষিপ্ত করে দিল? যদি দেয় শেষ পর্যন্ত, অবাক হওয়ার কিছু থাকবে না। কারণ অস্ট্রেলিয়ার বিস্ফোরক ওপেনার বিষয়টা নিয়ে ইতিমধ্যেই ভাবতে শুরু করে দিয়েছেন। তাও আবার গভীরভাবে। আসলে করোনা পরবর্তী সময়ে যে টিম যে সফরেই যাক না কেন, ১৪ দিনের কোয়ারেন্টাইনে তাদের থাকতেই হবে। এবং সেই নিভৃতাবাসে পরিবারকে নিয়ে যাওয়া চলবে না। ওয়ার্নার যা নিয়ে বেশ দুশ্চিন্তায় পড়েছেন। তাঁর মতে, এতদিন পরিবারকে ছেড়ে থাকা খুব কঠিন। ওয়ার্নারের পরিবারে স্ত্রী ক্যান্ডিস ছাড়াও তিন সন্তান আছে।

[আরও পড়ুন: করোনার পাশাপাশি নিস্বর্গ ঝড়ে বিধ্বস্ত মহারাষ্ট্র, ফের দুস্থদের পাশে দাঁড়ালেন শচীন]

“আমার তিন মেয়ে আছে, স্ত্রী আছে। আমার কেরিয়ারের উপর যাদের প্রভাবটা বিশাল। আমার কাছে আমার পরিবারই প্রথম। আর এখন যা চলছে চারদিকে, তা কখনও দেখা যায়নি। ক্রিকেট নিয়ে তাই ভাবতে হবে আমাকে,” এক ক্রিকেট ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে বলেন অজি ওপেনার। সঙ্গে যোগ করেন, “দেখুন না, টি-টোয়েন্টি বিশ্বকাপটা পিছিয়ে গেল। দেশের মাটিতে খেলতে পারলে সবচেয়ে ভাল হত। এবার সেটা যখন ভারতে হবে, আমাকে ভাবতে হবে যে যাব কি না। আমাকে দেখতে হবে, নিজে আমি কোথায় দাঁড়িয়ে। দেখতে হবে, আমার মেয়েরা কী অবস্থায় রয়েছে। ওদেরও স্কুল ইত্যাদি আছে। যা-ই সিদ্ধান্ত নিই না কেন, এই সবদিক ভেবেই নিতে হবে। পরিবারের সিদ্ধান্তটাও কিন্তু আমারই উপর।”

বোঝাই যাচ্ছে, সোশ্যাল মিডিয়ায় হাজারো ছবি পোস্ট করলে কিংবা টিকটক ভিডিও শেয়ার করলে কী হবে, মনে মনে কিন্তু লড়াই চলছে ওয়ার্নারের। ‘অপরাধী’ তকমা ঘুচিয়ে একবার ক্রিকেটে কামব্যাক করেছেন। করোনা পরবর্তীতে কি আবার করবেন? সেটাই দেখার। যদিও আসন্ন আইপিএলে খেলতে মুখিয়ে রয়েছেন তিনি। 

[আরও পড়ুন: নজরে আর্থিক সমস্যা! চূড়ান্ত পরিকল্পনা সারতে বৈঠকে বসছে আইপিএল গভর্নিং কাউন্সিল]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement