BREAKING NEWS

৫ কার্তিক  ১৪২৮  শনিবার ২৩ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

আইপিএলে ফের করোনার থাবা, মারণ ভাইরাসে আক্রান্ত হায়দরাবাদের তারকা ক্রিকেটার

Published by: Abhisek Rakshit |    Posted: September 22, 2021 3:31 pm|    Updated: September 22, 2021 3:50 pm

DC vs SRH IPL 2021 match to go ahead despite Natarajan testing positive for Covid-19 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের আইপিএলে (IPL 2021) করোনার (Covid-19) থাবা। এবার মারণ ভাইরাসে আক্রান্ত হলেন সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) পেসার টি নটরাজন। বুধবার আরটি-পিসিআর টেস্টে তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসে। তারপরই আইসোলেশনে পাঠানো হয় নটরাজনকে। তবে তাঁর কোনও উপসর্গ নেই।

জানা গিয়েছে, কোভিডবিধি মেনে দুই দলের ক্রিকেটারদের আরটি-পিসিআর টেস্ট করা হয়েছিল। তাতেই নটরাজনের রিপোর্ট পজিটিভ আসে। তবে তিনি উপসর্গহীন। এছাড়া নটরাজনের সংস্পর্শে এসেছিলেন বিজয় শংকর (ক্রিকেটার), বিজয় কুমার (টিম ম্যানেজার), শ্যামসুন্দর জে (ফিজিওথেরাপিস্ট), অঞ্জনা ভানান (চিকিৎসক), তুষার খেদকার (লজিস্টিক্স ম্যানেজার), পেরিয়াস্বামী গণেশন (নেট বোলার)। এই ছ’জনকেও আইসোলেশনে রাখা হয়েছে।

[আরও পড়ুন: T-20 World Cup: টি-২০ বিশ্বকাপের পর ভারত অধিনায়কের ডেপুটি কে? দৌড়ে এগিয়ে এই তারকা]

তবে পরবর্তীতে স্থানীয় সময় ভোর পাঁচটায় ওই ছ’জন বাদে ফের গোটা দলের আরটি-পিসিআর টেস্ট হয়। তাতে প্রত্যেকেরই রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানানো হয়েছে আইপিএলের আয়োজকদের তরফে। তাই নটরাজনের করোনা আক্রান্ত হওয়ার প্রভাব বুধবার দিল্লি-হায়দরাবাদের ম্যাচে পড়বে না। ম্যাচ নির্দিষ্ট সময়েই অনুষ্ঠিত হতে চলেছে।

 

এর আগে চলতি বছরের শুরুতে করোনা আবহেই দেশের মাটিতে বসেছিল আইপিএলের আসর। কিন্তু মাঝপথেই তা স্থগিত হয়ে যায়। করোনার দ্বিতীয় ঢেউয়ের সময় আইপিএলের জৈব সুরক্ষা বলয়ে থাকাকালীনই আক্রান্ত হন বেশ কয়েকজন ক্রিকেটার। আর এরপরই বোর্ড টুর্নামেন্ট স্থগিত রাখার সিদ্ধান্ত নেয়। শেষপর্যন্ত অনেক আলোচনার পর সংযুক্ত আরব আমিরশাহিতে টুর্নামেন্ট আয়োজন করা হয়েছে। জৈব সুরক্ষা বলয়ে একাধিক কোভিডবিধি মেনে ফের শুরু হয় টুর্নামেন্ট। কিন্তু সেখানেও এবার থাবা বসাল  করোনা ভাইরাস। 

[আরও পড়ুন: ‘প্রতিপক্ষ শক্তিশালী হলেও হারানো সম্ভব’, AFC Cup-এ নাসাফের বিরুদ্ধে নামার আগে আত্মবিশ্বাসী হাবাস]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement