Advertisement
Advertisement

Breaking News

Delhi Capitals

পন্থের বিকল্প তৈরি দিল্লি ক্যাপিটালসের, সৌরভের উদ্যোগে দলে বাংলার অভিষেক

মাসখানেক ট্রায়ালের পর চূড়ান্ত হয় অভিষেক পোড়েলের নাম।

Delhi Capital calls Bengal wicketkeeper Abhishek Porel, might be in playing 11 | Sangbad Pratidin
Published by: Anwesha Adhikary
  • Posted:March 30, 2023 11:45 am
  • Updated:March 30, 2023 11:45 am

আলাপন সাহা: ঋষভ পন্থের (Rishabh Pant) বদলে উইকেট কিপার হিসাবে কাকে নেওয়া হবে সেটা নিয়ে একটা সময় ভালরকম চিন্তায় ছিল দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। প্রায় মাস খানেক ধরে ট্রায়ালে দেখে নেওয়া হচ্ছিল অভিষেক পোড়েল, শেল্ডন জ্যাকসন, লুভনীত সিসোদিয়াকে। দিল্লিতে আবার বিবেক সিংকে ডেকে নেওয়া হয়েছিল। অবশেষে ঋষভের বদলি হিসাবে বাংলার অভিষেক নিল দিল্লি।

শুরু থেকেই দিল্লি টিমের সঙ্গে ছিলেন অভিষেক (Abhishek Porel)। কলকাতায় দুটো ক্যাম্প হয়েছিল, সেখানে বেশ কয়েকটা প্র্যাকটিস সেশনে দেখা হয় তাঁকে। দিল্লিতে প্র্যাকটিস ম্যাচেও সবাইকে দেখা হয়। তারপরই অভিষেককে নেওয়ার চূড়ান্ত সিদ্ধান্ত নেয় দিল্লি ক্যাপিটালস। যা শোনা গেল, তাতে মঙ্গলবার রাতেই নাকি অভিষেক নেওয়ার ব্যাপারটা প্রায় চূড়ান্ত হয়ে গিয়েছিল। বুধবার সকালের দিকে আরও একটা বৈঠক হয়ে দিল্লি ম্যানেজমেন্টের। তারপরই বঙ্গ উইকেটকিপারকে জানিয়ে দেওয়া হয়। দিল্লি কোচ রিকি পন্টিং নিজে এসে শুভেচ্ছা জানিয়ে যান পোড়েলকে।

Advertisement

[আরও পড়ুন: দেশে একদিনে করোনা আক্রান্ত ৩ হাজারের বেশি, উদ্বেগ বাড়তেই নয়া নির্দেশিকা WHO’র]

দিল্লি থেকে ফোনে অভিষেক বলছিলেন, “আমি দুপুরে ঘুমিয়ে পড়েছিলাম। তারপর টিমের থেকে আমাকে খবরটা বলা হয়। দারুণ অনুভূতি। সুযোগ পেলে নিজের সেরাটা উজাড় করে দেওয়ার চেষ্টা করব।” আইপিএলের মঞ্চ যে তাঁকে অনেক কিছু শেখাবে সেটাও বললেন অভিষেক। বলেন, “সৌরভ স্যার রয়েছেন। পন্টিং স্যার রয়েছেন। ওঁদের থেকে অনেক কিছু শিখতে পারব। দিল্লির মতো টিমের ড্রেসিংরুমে থাকতে পারাটা আমার কাছে বিরাট ব্যাপার। এই ড্রেসিংরুম থেকে যা যা শিখব, সেসব আমার ক্রিকেটকে আরও উন্নত করবে।”

Advertisement

[আরও পড়ুন: শামিকে গ্রেপ্তার করার দাবি খারিজ, কলকাতা হাই কোর্টে ধাক্কা হাসিন জাহানের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ