Advertisement
Advertisement
Delhi Capitals

আইপিএলে ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি

কাজে এল না রশিদ খানের লড়াই।

Delhi Capitals beats Gujarat Titans
Published by: Anwesha Adhikary
  • Posted:April 24, 2024 11:19 pm
  • Updated:April 24, 2024 11:50 pm

দিল্লি ক্যাপিটালস: ২২৪/৪ (পন্থ ৮৮, অক্ষর ৬৬, সন্দীপ ৩/১৫)

গুজরাট টাইটান্স: ২২০/৮ (সুদর্শন ৬৫, মিলার ৫৫, রসিক ৩/৪৪)

Advertisement

৪ রানে জয়ী দিল্লি। 

Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৮ উইকেট হারিয়ে ধুঁকছে দল। তবু শেষ বল পর্যন্ত দাঁতে দাঁত চেপে লড়াই। কিন্তু জলে গেল রশিদ খানের দুরন্ত ক্যামিও। অধিনায়ক ঋষভ পন্থের দাপুটে ইনিংসে ভর করে গুজরাট টাইটান্সকে (Gujarat Titans) হারাল দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। চলতি আইপিএলে দুবারই দিল্লির কাছে ধরাশায়ী হল শুভমান গিলের গুজরাট। 

[আরও পড়ুন: ট্র্যাক ছেড়ে ২২ গজ, টি-২০ বিশ্বকাপে নয়া ভূমিকায় উসেইন বোল্ট

দুই দলের গত সাক্ষাতে মাত্র ৮৯ রানে গুটিয়ে গিয়েছিল শুভমান গিলের দল। বুধবার সেই হারের মধুর প্রতিশোধ নেওয়ার সুযোগ ছিল গুজরাটের কাছে। দিল্লিতে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন শুভমান। মাত্র ৪৪ রানে তিন উইকেট খুইয়ে ঘরের মাঠেই বিপাকে পড়ে গিয়েছিল দিল্লি। তবে সেখান থেকে দলকে টেনে তোলেন পন্থ। মাত্র ৪৩ বলে ৮৮ রানের ক্যাপ্টেন্স নক আসে তাঁর ব্যাট থেকে। ক্রিজের উলটো দিকে ৬৬ রান করেন অক্ষর প্যাটেল। একেবারে শেষদিকে ট্রিস্টিয়ান স্টাবসের ৭ বলে ২৬ রানে ভর করে ২২৪ পর্যন্ত পৌঁছয় দিল্লি।  

রান তাড়া করতে নেমে শুরুতেই আউট হয়ে যান গিল। তার পর ঋদ্ধিমান সাহা আর সাই সুদর্শনের ব্যাটে ধীরে ধীরে ম্যাচে ফেরে গুজরাট। ৬৫ রান করেন সুদর্শন।  তার পর ২৩ বলে ৫৫ রানের ইনিংস খেলে জয়ের আশা বাঁচিয়ে রেখেছিলেন ডেভিড মিলারও। কিন্তু পরপর উইকেট হারিয়ে ম্যাচ থেকে ক্রমশ মুছে যেতে থাকে গুজরাট। শেষের তিন ওভারে অবশ্য মরিয়া চেষ্টা করেছিলেন ব্যাটার রশিদ খান। ১১ বলে ২১ রান করেও অবশ্য ম্যাচ জেতাতে পারেননি। মাত্র ৪ রানে ম্যাচ জিতে জয়ের সরণিতে ফিরল দিল্লি। 

[আরও পড়ুন: ইনজুরি টাইমে ম্যাজিক, নাটকীয় ম্যাচে গোয়াকে হারিয়ে আইএসএল ফাইনালে এক পা মুম্বইয়ের

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ