Advertisement
Advertisement
India vs Pakistan

‘প্রচণ্ড জোরে দুটো আওয়াজ পেলাম’, পাকিস্তান হারতেই নিউ ইয়র্ক পুলিশকে বার্তা দিল্লি পুলিশের

সোশাল মিডিয়ায় কী পোস্ট করল দিল্লি পুলিশ?

Delhi Police hilarious post on x after India vs Pakistan match

ফাইল চিত্র।

Published by: Arpan Das
  • Posted:June 10, 2024 3:58 pm
  • Updated:June 10, 2024 7:08 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাকিস্তানের বিরুদ্ধে রুদ্ধশ্বাস জয় ছিনিয়ে এনেছে ভারত (India vs Pakistan)। অল্প রান পুঁজি করেও দুর্দান্ত কামব্যাক করেছেন বুমরাহরা। আর তার পরেই দিল্লি পুলিশের (Delhi Police) নজরে ভারতীয় টিম! এমনকী খবর পৌঁছে গেল নিউ ইয়র্কের পুলিশ বিভাগের কাছেও। কিন্তু কী এমন করে ফেললেন রোহিতরা?

তাঁরা অবশ্য নিজেদের কাজই করেছেন। টি-টোয়েন্টি বিশ্বকাপে (T20 World Cup 2024) পাকিস্তানের বিরুদ্ধে জয়ের ধারা অক্ষুণ্ণ রেখেছেন রোহিত-বিরাটরা। বড় ম্যাচে চাপ কীরকম হয়, তা আরেকবার টের পেল বাবর আজমের দল। আর সেখানেই বাজিমাত টিম ইন্ডিয়ার (India Cricket Team)। মাত্র ১১৯ রান নিয়েও ৬ রানে ম্যাচ জিতে নিল তারা। আর তার পরই এক্স হ্যান্ডেলে পোস্ট দিল্লি পুলিশের। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সোশাল মিডিয়ায়।

Advertisement

[আরও পড়ুন: ট্রাক্টর বিক্রি করে বাবরদের ম্যাচের টিকিট, দল হারায় এ কী করলেন ‘হতাশ’ পাক সমর্থক!]

কিন্তু কী এমন লিখল দিল্লি পুলিশ? যেখানে ডাকা হল NYPD-কেও। পুরো বিষয়টাই যদিও ঘটেছে মজার ছলে। বলা যায়, তারা নতুন পদ্ধতিতে সেলিব্রেট করল ভারতের জয়। যেখানে ফিরে এল পাকিস্তানের (Pakistan Cricket Team) সমর্থকদের ‘টিভি ভাঙার’ পুরনো গল্প। এক্স হ্যান্ডেলে দিল্লি পুলিশ লিখেছে, “হেই, নিউ ইয়র্ক পুলিশ ডিপার্টমেন্ট, আমরা প্রচণ্ড জোরে দুটো আওয়াজ পেলাম। একটা হল ‘ইন্ডিয়া… ইন্ডিয়া!’, আরেকটা সম্ভবত টিভি ভাঙার আওয়াজ। আপনারা কি দয়া করে বিষয়টা নিশ্চিত করতে পারবেন?”

Advertisement

ভারত জেতার পর যে জয়ধ্বনি উঠবে, সেটা তো স্বাভাবিক ব্যাপার। আমেরিকা হোক, কিংবা ভারত সব জায়গাতেই উল্লাস সমর্থকদের। তার সঙ্গে ফিরে আসছে ‘টিভি ভাঙার’ মজাও। ম্যাচ হারলে রাগের চোটে নাকি টিভি ভাঙতেন পাক সমর্থকরা। এরকম একটি বিজ্ঞাপনও জনপ্রিয় হয়েছিল। সেই মজাই ফের উসকে দিল দিল্লি পুলিশ। এবার দেখার নিউ ইয়র্ক থেকে কোনও উত্তর আসে কিনা!

[আরও পড়ুন: ভয়াবহ দুর্ঘটনা থেকে স্বপ্নের প্রত্যাবর্তন, ভারত-পাক ম্যাচে সেরার শিরোপা ঋষভেরও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ