BREAKING NEWS

৮ অগ্রহায়ণ  ১৪২৭  মঙ্গলবার ২৪ নভেম্বর ২০২০ 

Advertisement

স্থগিত ‌টি–২০ বিশ্বকাপ, সংসার চালাতে ডেলিভারি বয়ের কাজ করছেন এই ক্রিকেটার

Published by: Abhisek Rakshit |    Posted: November 16, 2020 12:21 pm|    Updated: November 16, 2020 12:57 pm

An Images

ছবি:‌ প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ সব কিছু ঠিক থাকলে দেশের হয়ে বিশ্বকাপে খেলতেন। রুটিরুজি নিয়েও চিন্তা থাকত না। কিন্তু করোনা আবহে চলতি বছরের টি–টোয়েন্টি বিশ্বকাপ (T-20 World Cup) স্থগিত হয়ে গিয়েছে। ফলে বর্তমানে ক্রিকেটের কোনও ম্যাচই নেই। আর তাই এই পরিস্থিতিতে সংসার চালাতে খাবার ডেলিভারির কাজ করতে হচ্ছে নেদারল্যান্ডসের (Netherlands) ক্রিকেটার পল ভান মেকেরেনকে (‌Paul van Meekeren)‌। নিজেই টুইট করে সেকথা শেয়ার করেন। তবে এর পাশাপাশি কঠিন সময়ে হাসিমুখে থাকার কথাও বলেন।

চলতি মাসেই অস্ট্রেলিয়ায় (Australia) ২০২০ টি–২০ বিশ্বকাপ আয়োজনের কথা ছিল। কিন্তু মার্চ থেকেই করোনা সংক্রমণে (Corona Pandemic) স্তব্ধ গোটা বিশ্ব। জৈব সুরক্ষা বলয়ে দুবাইয়ে (Dubai) আইপিএল  (IPL) অনুষ্ঠিত হলেও টি–টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের ঝুঁকি নেননি আয়োজকরা। এদিকে, বিশ্বকাপে ICC’র অ্যাসোসিয়েট দেশগুলো থেকে খেলার সুযোগ পেয়েছিল নেদারল্যান্ডস, পাপুয়া নিউগিনি, আয়ারল্যান্ড, স্কটল্যান্ড, নামিবিয়া এবং ওমান। ভারত–অস্ট্রেলিয়ার মতো ক্রিকেট খেলিয়ে দেশগুলো নিজেদের মধ্যে সিরিজ খেললেও নেদারল্যান্ডস কিংবা এই দেশগুলো কোনও সিরিজে অংশ নিচ্ছে না। ফলত কোনও ম্যাচেই খেলতে নামছেন না ক্রিকেটাররা।

[আরও পড়ুন: আইপিএলের নতুন দল কিনতে পারে আদানি বা সঞ্জীব গোয়েঙ্কা গ্রুপ! দৌড়ে এক অভিনেতাও]

এই পরিস্থিতিতেই সংসার চালাতে ‘‌Uber eats’–এ‌ খাবার ডেলিভারি বয়ের কাজ করছেন পল ভান মেকেরেন। নিজেই টুইট করে জানান সেকথা। লেখেন, ‘‌‘‌এখন হয়তো ক্রিকেট খেলতাম। কিন্তু এখন শীতের মরশুমে সংসার চালাতে ‌উবের ইটসে খাবার ডেলিভারির কাজ করছি। কীভাবে সময় বদলে গেল। যাই হোক, হাসতে থাকুন।’‌’‌ সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের অনেকেই তাঁকে সমবেদনা জানিয়েছেন। পাশাপাশি জীবনযুদ্ধে তাঁর লড়াইকে কুর্নিশ ও জানিয়েছেন।

 

[আরও পড়ুন: বিশ্বচ্যাম্পিয়ন ফ্রান্সের কাছে হার, উয়েফা নেশনস লিগ থেকে ছিটকে গেল রোনাল্ডোর পর্তুগাল]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement