BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ডায়াপার পরেই অবিশ্বাস্য শট, কলকাতার বিস্ময় বালকে মজে কোহলি-পিটারসেন

Published by: Sulaya Singha |    Posted: December 15, 2019 7:51 pm|    Updated: December 15, 2019 7:51 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিস্ময় বালক বললেও হয়তো কম বলা হয়। নিখুঁত ক্রিকেটীয় শট। মাপা কভার ড্রাইভ। ভাববেন না, উঠতি কোনও ক্রিকেটারের বিষয়ে কথা হচ্ছে। এ যে নেহাতই শিশু। ডায়াপার পরা অবস্থাতেই ব্যাট হাতে গোটা বিশ্বকে অবাক করে দিয়েছে কলকাতার এই খুদে।

মাস খানেক আগে এই খুদে বিস্ময়ের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন প্রাক্তন ইংলিশ তারকা মাইকেল ভন। সে সময়কার মতো বিষয়টি ধামাচাপা পড়ে যায়। কিন্তু অসামান্য প্রতিভা কতদিনই বা গোপনে থাকে। তাই তো নতুন করে তা সামনে এসেছে। সৌজন্যে কেভিন পিটারসেন। তিন বছর তিন মাস বয়সের বালকের ব্যাটিং দেখে রীতিমতো হকচকিয়ে গিয়েছেন কেপি। ওয়ান্ডার কিডের কথা বন্ধু বিরাট কোহলিকে না বলে থাকতে পারেননি তিনি। ভারত অধিনায়ককে ট্যাগ করে লেখেন, “একে তোমাদের দলে নিয়ে নাও। পারবে নিতে?” কোহলিও খুদের কাণ্ডকারখানা থেকে হতভম্ব। যে বয়সে মুখ দিয়ে ঠিক মতো কথা ফোটে না, টলমল পায়ে কোনওক্রমে হাঁটে শিশুরা, সেই বয়সে কিনা ক্রিকেটীয় কপিবুক মেনে এক-একটি শট খেলছে এই খুদে। কেপিকে উত্তরে কোহলি লেখেন, “অবিশ্বাস্য। কোথায় থাকে ও?” 

[আরও পড়ুন: আইপিএল নিলাম: এই পাঁচ ক্রিকেটারকে দলে নিতে পারে মুম্বই ইন্ডিয়ান্স]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

WHAT?!?!?!?!?! Get him in your squad, @virat.kohli! Can you pick him?!?! 😱

A post shared by Kevin Pietersen (@kp24) on

অন্য কোথাও না, খাস কলকাতার বাসিন্দা এই খুদে। নাম শেখ শাহিদ। টিভিতে শুধু বিরাট কোহলির খেলা দেখতেই ভালবাসে। আদো আদো গলায় খুদে বলছে, “আমি কোহলির মতো খেলতে পারি।” ছেলেকে নিয়ে তোলপাড় গোটা ক্রিকেট দুনিয়া। স্বাভাবিকভাবেই আপ্লুত শাহিদের মা-বাবা। তাঁরাও চাইছেন, ছেলে বড় হয়ে ক্রিকেটই খেলুক। শাহিদের বাবা বলছেন, ক্রিকেটের প্রতি ছেলের টান দেখে তাকে ক্রিকেট অ্যাকাডেমিতে নিয়ে যান। খুদের স্টান্স দেখে বিস্মিত কোচও। সঙ্গে সঙ্গে ভরতি করে নেন অ্যাকাডেমিতে। এখন ডায়াপার পরেই চলছে ক্রিকেট প্র্যাকটিস। পিটারসেন-কোহলিদের আশীর্বাদেই ছেলের বড় ক্রিকেটারের হয়ে ওঠার স্বপ্নে বুঁদ বাবা-মা।

tweet

[আরও পড়ুন: ওয়েটারের পরামর্শে ক্রিকেট জীবন বদলে গিয়েছিল, সেই ভক্তের সঙ্গে সাক্ষাতে ইচ্ছুক শচীন]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement