Dinesh Karthik and Dipika Pallikal Karthik blessed with two baby boys

বাবা হলেন দীনেশ কার্তিক, ফুটফুটে যমজ সন্তানদের কী নাম রাখলেন?

সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে সুখবর জানালেন নাইট তারকা।

Dinesh Karthik and Dipika Pallikal Karthik blessed with two baby boys । Sangbad Pratidin
Published by: Sayani Sen
  • Posted:October 28, 2021 9:53 pm
  • Updated:October 28, 2021 9:59 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় সাত বছরের দাম্পত্য জীবনে নতুন অধ্যায়ের সূচনা। ক্রীড়াজগতের তারকা দম্পতি দীনেশ কার্তিক (Dinesh Karthik) এবং দীপিকা পল্লিকালের কোল আলো করে এল ফুটফুটে দুই পুত্রসন্তান। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে সুখবর জানালেন খোদ নাইট তারকা। সন্তানের নামও জানালেন তিনি।

চলতি মরশুমে কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএল খেলেছেন কার্তিক। চোটের জন্য ইঞ্জেকশন নিয়ে খেলেন তিনি। তা সত্ত্বেও তাঁর দল ফাইনালে পৌঁছয়। তবে নিয়মবিধি লঙ্ঘন করায় তিরস্কৃতও হন তিনি। চ্যাম্পিয়ন হতে পারেনি নাইট রাইডার্স। হতাশ হন অগণিত ক্রীড়াপ্রেমী। 

[আরও পড়ুন: অভিজ্ঞ মুকুল রোহতগির তুখড় যুক্তিতে জেলমুক্ত আরিয়ান খান, দিওয়ালির আগে খুশির আলো মন্নতে]

হতাশার মাঝে বৃহস্পতিবারই ইনস্টাগ্রামে সুখবর দিলেন দীনেশ কার্তিক। স্ত্রী এবং দুই ছেলের সঙ্গে ছবি পোস্ট করেন। তিনি লিখেছেন, “এভাবেই তিন থেকে পাঁচ হলাম। দীপিকা এবং আমি অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি দুই পুত্রসন্তান আমাদের বাড়িতে এসেছে। ওদের নাম রেখেছি কবীর পাল্লিকল এবং জিয়ান পাল্লিকাল কার্তিক। আমরা এর থেকে বেশি খুশি আগে কখনও হইনি।”

২০১৫ সালে ‘স্কোয়াশ কুইন’ দীপিকা পল্লিকালের সঙ্গে ঘর বাঁধেন দীনেশ। প্রায় সাত বছর পর তাঁদের ঘরে এল ফুটফুটে দুই পুত্রসন্তান। নিজের পোষ্যকে সন্তানের মতোই ভাবেন নাইট তারকা। সে কারণে ইনস্টাগ্রাম পোস্টে তিনি তিন থেকে পাঁচ হওয়ার কথা লিখেছেন। সুখবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পর থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন দীনেশ ও দীপিকা।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dinesh Karthik (@dk00019)

[আরও পড়ুন: মাদক মামলায় জামিন পেলেন শাহরুখপুত্র আরিয়ান খান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ