BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২২ অক্টোবর ২০২০ 

Advertisement

‘সুযোগ পেলে দিল্লির এই তিন তারকাকে কেকেআরে নিতে চাই’, অশ্বিনকে বললেন কার্তিক

Published by: Abhisek Rakshit |    Posted: September 27, 2020 4:50 pm|    Updated: September 27, 2020 4:50 pm

An Images

‌সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ প্রথম ম্যাচে হারের পর দ্বিতীয় ম্যাচেই ঘুরে দাঁড়িয়েছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। হায়দরাবাদকে সাত উইকেটে হেলায় হারিয়েছে কার্তিক অ্যান্ড কোং। জয়ের অন্যতম কান্ডারী শুভমন গিল (Shubman Gill) এবং নাইটদের গোটা বোলিং বিভাগ। দলেও ফিল গুড পরিবেশ। তবে এর মধ্যেই এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে নাইট অধিনায়ক দীনেশ কার্তিকের একটি ভিডিও। যেখানে রবিচন্দ্রন অশ্বিনকে দেওয়া এক সাক্ষাৎকারে কার্তিক জানান, নিজের দলের তিন খেলোয়াড়ের পরিবর্তে দিল্লির তিন খেলোয়াড়কে দলে চান তিনি। আর এই নিয়েই কেকেআর ভক্তদের মধ্যে প্রশ্নও উঠছে, তাহলে কী দল নিয়ে সন্তুষ্ট নন কার্তিক!

[আরও পড়ুন: অপেক্ষার অবসান, সরকারিভাবে আইএসএলে যোগ দিল ইস্টবেঙ্গল, ঘোষণা নীতা আম্বানির]

ওই সাক্ষাৎকারে অশ্বিনকে নাইট অধিনায়ক বলেন, দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) তিন খেলোয়াড় রাবাডা, শ্রেয়স এবং অশ্বিনকে দলে চান তিনি। বদলে কেকেআর থেকে লকি ফার্গুসন, নীতীশ রানা এবং সুনীল নারিনকে দিয়ে দিতে চান। অর্থাৎ একজন পেসার, একজন ভাল স্পিনার এবং একজন মিডল অর্ডার ব্যাটসম্যানের পরিবর্তন করতে চান কার্তিক। আর এই নিয়েই শুরু হয়েছে জল্পনা। যদিও ভিডিওটি দেখলে স্পষ্ট বোঝা যাবে, দুই ক্রিকেটারই গোটা বিষয়টি মজা করেই বলেছেন।

দেখুন সেই সাক্ষাৎকারটি:‌

 

এদিকে, হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচ জিতে প্যাট কামিন্সের প্রশংসা শোনা গেল শুভমনের গলায়। বললেন, ‘‌‘‌প্যাট কামিন্স আমাদের সেরা বোলারদের মধ্যে একজন। তাই নারিন এবং কামিন্সকে দিয়ে বোলিং শুরু করাটাই শ্রেয় ছিল।’‌’ অন্যদিকে, ওয়ার্নার আবার হারের পুরো দায় নিজের কাঁধেই নিলেন। বললেন,‌ ‘‌‘‌আমি কাউকে দোষ দিতে চাই না। বেশিক্ষণ ক্রিজে না থাকাটা আমার ভুল হয়েছে। তবে সবচেয়ে বড় ভুল অত গুলো বল নষ্ট করা। টি–টোয়েন্টি ক্রিকেটে ৩৫–৪০টি বল নষ্ট করা বিরাট ব্যাপার।’‌’‌

দেখুন ভিডিও:‌

 

[আরও পড়ুন: সুয়ারেজের বিদায়ে ‘মন খারাপ’ মেসির, ম্যাচের আগে এলএম টেনকে শান্ত করতে আসরে বার্সা কোচ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement