BREAKING NEWS

৩ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ১৮ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

জন্মদিনে ধোনিকে স্পেশ্যাল গিফ্ট, দেখুন ব্রাভোর গাওয়া ‘হেলিকপ্টার ৭’ গানের ভিডিও

Published by: Sulaya Singha |    Posted: July 7, 2020 4:15 pm|    Updated: July 7, 2020 4:18 pm

Dwayne Bravo releases new song on the eve of MS Dhoni's 39th birthday

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের ফেভারিট সুপার কুল ক্যাপ্টেনকে জন্মদিনে বিশেষ উপহার দেওয়ার প্রস্তুতি অনেকদিন আগে থেকেই নিচ্ছিলেন। অবশেষে উপস্থিত সেই দিন। আর ভিন দেশে বসেই সেই স্পেশ্যাল গিফ্ট মহেন্দ্র সিং ধোনির কাছে পৌঁছে দিলেন ডোয়েন ব্রাভো। মুক্তি পেল ক্যারিবিয়ান তারকার গাওয়া ‘হেলিকপ্টার ৭’ গানটি।

সোমবার রাতেই ইউটিউবে মুক্তি পায় ব্রাভোর ‘এমএস ধোনি, নম্বর সেভেন’। ইতিমধ্যেই যা নেটিজেনদের প্রশংসা কুড়িয়েছে। টিকিট কালেক্টর থেকে মাহির ক্রিকেট সফর, অধিনায়ক হিসেবে তাঁর সাফল্য, বাইকের প্রতি ভালবাসার থেকে আদর্শ পিতা- চেন্নাই ‘থালাইভা’র সব রূপের প্রশংসাই করা হয়েছে ব্রাভোর গানে। তার সঙ্গে ভিডিওতে নিজে ধোনির বিখ্যাত হেলিকপ্টার শটটিও মেরে দেখিয়েছেন ক্যারিবিয়ান অলরাউন্ডার। বাকিদেরও ধোনির জন্মদিনটাকে এভাবেই সেলিব্রেট করার আহ্বান জানিয়েছেন তিনি।

[আরও পড়ুন: অবশেষে গলল বরফ, লাল-হলুদ সমর্থকদের জন্য স্পোর্টিং রাইটস ছেড়ে দিচ্ছে কোয়েস]

দীর্ঘদিন ধরে আইপিএলে চেন্নাই সুপার কিংসে একসঙ্গে খেলছেন ব্রাভো ও ধোনি (MS Dhoni)। সেই সুবাদে মাহির সঙ্গে বন্ধুত্ব বেশ নিবিড় তাঁর। তাই ঠিক করেছিলেন, গানের মধ্যে দিয়েই মাহির জন্মদিনের গিফ্ট দেবেন। কিন্তু করোনা আবহে আইপিএল না হওয়ায় দূর থেকেই মাহিকে এবার শুভেচ্ছা জানাতে হল ব্রাভোকে। ধোনির প্রতি ওয়েস্ট ইন্ডিজ তারকার ভালবাসা আর সম্মান মন কেড়েছে ক্রিকেটপ্রেমীদের।

মঙ্গলবার ৩৯-এ পা দিলেন বিশ্বজয়ী ভারত অধিনায়ক। প্রায় বছর খানেক ক্রিকেট থেকে দূরে থাকলেও তাঁর প্রতি অনুরাগীদের ভালবাসায় এতটুকু ঘাটতি পড়েনি। বরং তাঁকে ফের বাইশ গজে দেখার ইচ্ছে বেড়েছে। সকাল থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন মাহি। টুইটারে তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন প্রাক্তন ও বর্তমান ক্রিকেট তারকারা। তবে মুম্বই পুলিশ যেভাবে ধোনিকে শুভকামনা জানানোর পাশাপাশি তাঁর জন্মদিনকে করোনা প্রচারের হাতিয়ার করে তুলল, তা সত্যিই দর্শনীয়। এমএসডি বলতে সকলে মহেন্দ্র সিং ধোনিকেই বোঝে। কিন্তু মাহির বার্থ ডে-ত MSD-র অন্য অর্থ খুঁজে বের করল মুম্বই পুলিশ। মেনটেন সোশ্যাল ডিসট্যান্স। সঙ্গে লেখা, “মাহির মতো নট আউট আর কুল থাকুন। এবং করোনা ভাইরাসকে স্টাম্প আউট করে দিন।”

[আরও পড়ুন: এবছর ভারতের মাটিতে আইপিএল আয়োজন সম্ভব নয়! ইঙ্গিত সৌরভের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement