BREAKING NEWS

১৪  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘প্লে-অফের জন্য সেরা ইডেনই’, আহমেদাবাদে দ্বিতীয় কোয়ালিফায়ারের আগেই ইঙ্গিতপূর্ণ মন্তব্য সৌরভের

Published by: Subhajit Mandal |    Posted: May 27, 2022 12:46 pm|    Updated: May 27, 2022 1:00 pm

Eden Gardens best venue for IPL playoffs, Says Sourav Ganguly | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএল (IPL 2022) প্লে-অফের জন্য সেরা ভেন্যু ইডেন গার্ডেন্সই। প্লে-অফ পর্ব কলকাতা থেকে আহমেদাবাদে যাওয়ার একদিন আগেই টুইট করলেন বিসিসিআই (BCCI) সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। যেভাবে প্রতিকূল আবহাওয়ার ভ্রুকুটি উপেক্ষা করে ইডেনে হাজার হাজার দর্শক উপস্থিত হয়েছিলেন, যেভাবে ঝড়বৃষ্টি সত্ত্বেও সঠিক সময়ে সফলভাবে প্লে-অফের দু’টি ম্যাচ আয়োজিত হল, তার প্রশংসায় পঞ্চমুখ হলেন সৌরভ (Sourav Ganguly)।

ইডেনে (Eden Gardens) আইপিএলের প্লে-অফের মহাগুরুত্বপূর্ণ দুটি ম্যাচের আগের মুহূর্ত পর্যন্ত সৌরভ যেন ছিলেন বরকর্তার ভূমিকায়। স্টেডিয়াম, আবহাওয়া, পিচ সবদিক কার্যত একার কাঁধে দায়িত্ব নিয়ে সামলাতে হয়েছে তাঁকে। একটা সময় ইডেনের আবহাওয়া রীতিমতো টেনশনে ফেলে দিয়েছিল বিসিসিআই প্রেসিডেন্টকেও। শেষমেশ অবশ্য সবকিছু ভালই ভালই মিটেছে। আবহাওয়া বাগড়া দিয়েছিল। কিন্তু ইডেনের পরিকাঠামো এবং মাঠকর্মীদের পরিশ্রমে ঝড়বৃষ্টির কোনও প্রভাবই পড়েনি প্লে-অফের ম্যাচে। স্বাভাবিকভাবে হাঁফ ছেড়ে বেঁচেছেন ‘মহারাজ’। গর্বের সঙ্গে টুইটারে ঘোষণা করে দিয়েছেন, ইডেনের মতো মাঠ আর হয় না। প্লে-অফের (IPL Play-off) এটাই সেরা ভেন্যু।

[আরও পড়ুন: আজমেড়ের বিখ্যাত খাজা মইনুদ্দিন চিস্তির দরগাও আসলে মন্দির! দাবি হিন্দু সংঠনের]

কেন সেরা ভেন্যু ইডেন? বৃহস্পতিবার রাতে এক টুইটে সেই ব্যাখ্যাই দিয়েছেন বিসিসিআই (BCCI) প্রেসিডেন্ট। বলছেন,” ইডেন সেরা ভেন্যু। দু’দিনে ৮০০ রান হল। দু’টি ম্যাচেরই ফলাফল নির্ধারিত হল শেষ ওভারে গিয়ে। কার্পেটের মতো আউটফিল্ড। বিকেলে ঝড়বৃষ্টি হওয়া সত্ত্বেও সময়মতো ম্যাচ শুরু হল। স্টেডিয়ামের সব আসন ভরতি, ঠিক ছবির মতো। সত্যিই আইপিএলের প্লে-অফের জন্য ইডেনের থেকে ভাল মাঠ হতেই পারে না।”

[আরও পড়ুন: বাংলার হয়ে রনজি নক-আউটে খেলবেন না ঋদ্ধিমান সাহা, সরকারিভাবে জানিয়ে দিল CAB]

প্রসঙ্গত, মঙ্গলবার ও বুধবার কলকাতায় আইপিএলের প্রথম কোয়ালিফায়ার এবং এলিমিনেটর ম্যাচ ছিল। শুক্রবার আহমেদাবাদে আয়োজিত হবে দ্বিতীয় কোয়ালিফায়ার। তারপরই মহাগুরুত্বপূর্ণ ফাইনাল। বলা ভাল আইপিএলের সবচেয়ে জমজমাট দু’টি ম্যাচ হবে আহমেদাবাদের নরেন্দ্র মোদি (Narendra Modi Stadium) স্টেডিয়ামে। ঠিক তার আগে সৌরভের এই টুইট বেশ ইঙ্গিতপূর্ণ বইকি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে