BREAKING NEWS

৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

কেকেআরের IPL জয় না নিজের সিনেমার ৬০০ কোটি আয়? কোনটা চান শাহরুখ?

Published by: Abhisek Rakshit |    Posted: March 31, 2021 7:57 pm|    Updated: April 1, 2021 7:00 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে তিনি অন্যতম। শুধু দেশ নয়, দেশের বাইরেও তাঁর পরিচিতি সর্বজনবিদিত। তিনি আর কেউ নন, খোদ বলিউড অভিনেতা শাহরুখ খান (Shah Rukh Khan)। তবে তাঁর আরেকটি পরিচয়ও রয়েছে। আইপিএলের অন্যতম সফল দল কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) মালিক তিনি। এহেন শাহরুখই সম্প্রতি পড়লেন ধর্মসংকটে! নিজের সিনেমার বক্স অফিসে ৬০০ কোটি টাকা রোজগার নাকি কেকেআরের আইপিএলে চ্যাম্পিয়ন হওয়া? কোনটা শাহরুখের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ? সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক ভক্তের এমনই প্রশ্নের সম্মুখীন হতে হয়েছিল কিং খানকে। যার মোক্ষম জবাবও দিয়েছেন শাহরুখ।

হাতে আর দু’সপ্তাহও নেই। তারপরই শুরু হয়ে যাবে আইপিএলের যুদ্ধ। করোনা আবহে (Corona Pandemic) গতবার বিদেশের মাটিতে আয়োজিত হলেও, এবার ঘরের মাঠেই অনুষ্ঠিত হবে কুড়ি-বিশের এই টুর্নামেন্টটি। আর তাই তো ভক্তদের সঙ্গে প্রশ্নোত্তর পর্বে যোগ দেওয়ার পর KKR সম্পর্কেই একাধিক প্রশ্নের সম্মুখীন হতে হল শাহরুখকে। সাধারণত মাঝেমধ্যেই #AskSRK হ্যাশট্যাগের মাধ্যমে ভক্তদের সোশ্যাল মিডিয়ায় কথা বলেন শাহরুখ। তাঁদের নানান প্রশ্নের জবাব দেন। সম্প্রতি আরও একবার সেভাবেই ভক্তদের প্রশ্নের জবাব দিচ্ছিলেন। সেখানেই এক ভক্তের শাহরুখের উদ্দেশে প্রশ্ন? “দুটির মধ্যে যেকোনও একটি বেছে নিন: ১. কেকেআরের আইপিএল জয়। ২. বক্স অফিসে নিজের সিনেমার ৬০০ কোটি টাকা আয়।”

[আরও পড়ুন: দীর্ঘ ১৭ বছর পর সুনীলদের নিয়ে জাতীয় দলের শিবির বসছে কলকাতায়]

যদিও এই প্রশ্নে একটু ঘাবড়াননি শাহরুখ। বেশ মজা করেই জবাব দেন তিনি। লেখেন, “মাল্টিপল চয়েস প্রশ্নে আমি কখনই ভাল ছিলাম না। কারণ আমার কাছে সব অপশনই সঠিক।” এর পাশাপাশি এক ভক্ত আবার প্রশ্ন করেন, “ভাই, কেকেআর এবার কাপ পাবে তো?” তাঁর উদ্দেশে শাহরুখের জবাব, “আশা করছি। আমি ওই কাপেই তাহলে কফি খাওয়া শুরু করব।”

 

[আরও পড়ুন: কীভাবে ছয় মারে বাবা? ভাইরাল ভিডিওতে নকল করে দেখাল রোহিতের ছোট্ট মেয়ে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement