BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৭ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বৃষ্টি মাথায় নিয়ে ঠায় দু’ঘন্টা শ্রেয়স আইয়ারের অপেক্ষায় তরুণী, কী হল তারপর?

Published by: Anwesha Adhikary |    Posted: July 21, 2022 7:50 pm|    Updated: July 21, 2022 7:50 pm

Fan waited for two hours amidst heavy rain to see Shreyas Iyer | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রিয় তারকাদের সঙ্গে দেখা করতে কত অসাধ্য সাধন করেন ভক্তরা! রাতদিন ঠায় দাঁড়িয়ে থাকেন, কেউ বা বহুদূর পাড়ি দেন প্রিয় তারকাকে এক ঝলক দেখবেন বলে। এমনই ঘটনা ঘটল ভারতীয় ক্রিকেট তারকা শ্রেয়স আইয়ারের (Shreyas Iyer) সঙ্গে। তাঁর সঙ্গে দেখা করতে এসেছিলেন এক তরুণী। কিন্তু সেই সময়েই প্রচণ্ড বৃষ্টি নামে। ফলে মাঠে নামতে পারেননি ভারতীয় খেলোয়াড়রা। ইন্ডোরেই প্র্যাকটিস করেছেন তাঁরা।

দু’টি সিরিজ খেলতে ওয়েস্ট ইন্ডিজে উড়ে গিয়েছে ভারতীয় দল। তবে প্রথম সারির দলের অনেককেই এই সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে। শিখর ধাওয়ানের (Shikhar Dhawan) নেতৃত্বে শুক্রবার ওয়ানডে সিরিজ (India vs West Indies) খেলতে নামবে ভারত। কিন্তু আগের দিনই তুমুল বৃষ্টির কারণে মাঠেই নামতে পারলেন না খেলোয়াড়রা। টিম বাস স্টেডিয়ামে ঢুকতেই বৃষ্টি শুরু হয়। ফলে ইন্ডোরেই প্র্যাকটিস করতে বাধ্য হন তাঁরা। ব্যাটারদের মধ্যে অনেকেই থ্রোডাউন নিয়ে ব্যাটিং করেন। বোলারদের মধ্যে একমাত্র অর্শদীপ সিংই বোলিং করেছেন বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: বন্ধ হোক ওয়ানডে ক্রিকেট! হঠাৎ কেন এমন প্রস্তাব পাক কিংবদন্তি আক্রমের?]

অন্যদিকে বৃষ্টির মধ্যেই দাঁড়িয়েছিলেন শিজারা নামে এক তরুণী। তাঁর আবদার, প্রিয় ক্রিকেটারের সই নেবেন। সেই কথা জানতে পেরে প্র্যাকটিস ছেড়ে বেরিয়ে আসেন শ্রেয়স। শিজারা একটি ছোট্ট ব্যাট নিয়ে এসেছিলেন, সেখানে সই করে দেন তিনি। প্রিয় ক্রিকেটারের অটোগ্রাফ পেয়ে স্বভাবতই উচ্ছ্বসিত শিজারা। তিনি বলেছেন, “রোহিত শর্মা, কেএল রাহুলের সই চেয়েছিলাম। কিন্তু ওরা তো এখন নেই। তবে আমি আবার মাঠে যাব। অন্য ক্রিকেটারদের অটোগ্রাফ নেব।”

ক্যারিবিয়ান সফরের শুরুতে তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে ভারত। তারপর পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে মুখোমুখি হবে দুই দল। সেই সিরিজে ফেরত আসবেন রোহিত শর্মা-সহ অন্যান্য সিনিয়র খেলোয়াড়রা। চমক দিয়ে ফেরানো হয়েছে রবিচন্দ্রন অশ্বিনকেও। চোট সারিয়ে দলে ফিরতে পারেন সহ অধিনায়ক কে এল রাহুলও। তবে তার জন্য ফিটনেস পরীক্ষায় পাশ করতে হবে তাঁকে।

[আরও পড়ুন: ‘ভাল মডেল হতে পারবে, কোটি টাকা কামাবে’, কোন ভারতীয় ক্রিকেটারের কথা বললেন শোয়েব?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে