০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২০ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘চুল কালো করলেই বয়স কমে না’, ধোনিকে অসম্মান করে নেটিজেনদের তীব্র রোষানলে KRK

Published by: Sulaya Singha |    Posted: October 3, 2020 7:07 pm|    Updated: October 3, 2020 7:07 pm

Fans lash out at KRK for disrespectful tweet on CSK skipper MS Dhoni | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বয়সের ভারে নিমজ্জিত? মাঠে কাশছেন, হাঁপাচ্ছেন। তবে কি এবার আন্তর্জাতিক ক্রিকেটের মতো আইপিএল (IPL) থেকেও সরে দাঁড়ানো উচিত মহেন্দ্র সিং ধোনির? শুক্রবার হায়দরাবাদের কাছে হারের পর থেকেই নেটদুনিয়ায় ঘুরে-ফিরে আসছে প্রশ্নগুলি। অনেকে যেমন ক্যাপ্টেন কুলের পুরনো ফর্ম মিস করছেন, তেমনই অনেকের বিশ্বাস তিনি ঘুরে দাঁড়াবেন। কিন্তু এরই মধ্যে বেফাঁস মন্তব্য করে তীব্র বিতর্ক উসকে দিলেন বলিউড অভিনেতা কমল আর খান (KRK)। ধোনির সমালোচনা করতে গিয়ে শেষমেশ নিজেই কটাক্ষের শিকার হন তিনি।

একসময় টিম ইন্ডিয়ার সেরা ফিনিশার ছিলেন তিনি। ছক্কা হাঁকিয়ে হারতে বসা বহু ম্যাচ জিতিয়ে দিয়েছেন একক প্রচেষ্টায়। সেই ধোনির (MS Dhoni) এহেন বিপর্যস্ত অবস্থা দেখে মন খারাপ তাঁর অনুরাগীদের। আর তার মধ্যেই কেআরকে’র মন্তব্য আগুনে ঘি ঢালার কাজটি করে। টুইটারে ধোনিকে রীতিমতো হেয় করে কেআরকে লেখেন, “চুল কালো করলেই বয়স কমানো যায় না। দু’রান নিতে গিয়েই আপনার দম আটকে যাচ্ছে। বয়সকালে এমনটা অবশ্য সকলেরই হয়। কিন্তু এই বয়সে খেলে নিজের সম্মানহানী করতে আপনাকে কে বলেছে? আমরা আপনার ফ্যান। এভাবে আপনাকে দেখতে ভাল লাগে না। সম্মানের সঙ্গে সন্ন্যাস গ্রহণ করুন।”

[আরও পড়ুন: যোগ্যতা নিয়ে প্রশ্ন! কিংস ইলেভেন পাঞ্জাবের ক্রিকেটারের সঙ্গে টুইট যুদ্ধ আকাশ চোপড়ার]

কেআরকে’র এই টুইটের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় আগুন জ্বলে ওঠে। তাঁর মতো একজন অভিনেতার থেকে ক্রিকেট বা ধোনি নিয়ে কোনও মন্তব্য শুনতে রাজি নন নেটিজেনরা। কটাক্ষ করে সে কথাই জানিয়ে দেন অনেকে। কেউ কেউ আবার বলেন, ধোনির বিষয়ে কিছু বলতে গেলে তা সম্মানের সঙ্গেও বলা যায়। এভাবে তাঁকে অপমান করার কোনও অধিকার নেই কেআরকে’।

[আরও পড়ুন: ‘‌বয়স কিন্তু দল থেকে বাদ পড়ারও কারণ,’‌ নাম না করে ধোনিকে কটাক্ষ পাঠানের]

নিজের সমালোচনা নিয়ে কখনওই চিন্তিত হতে দেখা যায়নি ধোনিকে। তিনি নিজে যখন যা ঠিক বুঝেছেন, তখন সেই সিদ্ধান্তের কথা জানিয়ে দিয়েছেন। তাই এধরনের টুইটেও কোনও মন্তব্য করেননি। তবে মাহির হয়ে লড়েছেন তাঁর ভক্তরাই। দেশকে জোড়া বিশ্বকাপ দেওয়া অধিনায়কের পাশে দাঁড়িয়ে অনুরাগীরা বুঝিয়ে দিতে চেয়েছেন, ধোনির আর নিজেকে প্রমাণ করার কিছু নেই।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে