BREAKING NEWS

১৩ ফাল্গুন  ১৪২৭  শুক্রবার ২৬ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

প্রতীক্ষার অবসান, চিপকে দ্বিতীয় টেস্ট থেকেই স্টেডিয়ামে ফিরলেন দর্শকরা

Published by: Abhisek Rakshit |    Posted: February 13, 2021 11:02 am|    Updated: February 13, 2021 11:02 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতীক্ষার অবসান। দীর্ঘ সময় পর অবশেষে ক্রিকেট মাঠে ফিরলেন দর্শকরা। শনিবার থেকে চেন্নাইয়ের (Chennai) চিপকে (Chepuk) শুরু হল ভারত-ইংল্যান্ড দ্বিতীয় টেস্ট। প্রথম টেস্টে অনুমতি না পেলেও এই টেস্ট থেকে মাঠে ঢুকলেন দর্শকরা। তবে সমস্ত দর্শকাসন ভরানো হয়নি। কেবলমাত্র ৫০ শতাংশ অর্থাৎ ১৫ হাজার দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে। অনেকেই খেলা দেখতে গিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবিও পোস্ট করলেন।

মারণ করোনা ভাইরাসের (Corona Virus) সংক্রমণ রুখতে গত বছর মার্চ মাস থেকে দেশজুড়ে জারি হয়েছিল লকডাউন। অন্যান্য সমস্ত কিছুর মতো বন্ধ ছিল খেলাধূলাও। ফলে স্টেডিয়ামে দর্শক প্রবেশের কোনও প্রশ্নও ছিল না। এরপর ধীরে ধীরে পরিস্থিতি স্বাভাবিক হয়। ফের শুরু হয় ক্রিকেট-ফুটবল প্রতিযোগিতাগুলো। এদিকে, বছরের শুরুতেই ভারতে শুরু হয়ে যায় করোনার টিকাকরণও। সংক্রমণের গ্রাফও নিম্নমুখী। আর তাই ভারত-ইংল্যান্ড সিরিজের দ্বিতীয় ম্যাচ থেকেই মাঠে ৫০ শতাংশ প্রবেশের অনুমতি দেওয়া হয়। শনিবার প্রথম দিন থেকেই যে চিপকে যথেষ্ট ভিড় হবে তার আঁচ পাওয়া গিয়েছিল টিকিট কেনার হিড়িক দেখেই। আর হলও তাই। এদিন I, J এবং K স্ট্যান্ডে দর্শকদের বসানো হয়।

[আরও পড়ুন: ফের শেষ মুহূর্তে গোল হজম, হায়দরাবাদের বিরুদ্ধে ড্র করেই মাঠ ছাড়ল এসসি ইস্টবেঙ্গল]

ম্যাচের আগেই অবশ্য ভারতীয় ক্রিকেটপ্রেমীদের উদ্দেশে বিসিসিআইয়ের তরফ থেকে একটি ভিডিও পোস্ট করা হয়। পরবর্তীতে সোশ্যাল মিডিয়ায় অনেকেই আবার দীর্ঘদিন পর মাঠে প্রবেশে কথা জানিয়ে ছবি পোস্ট করেন।

 

এদিকে, ম্যাচে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। দ্বিতীয় টেস্টের জন্য ভারতীয় দলে তিনটি পরিবর্তন করা হয়েছে। বাদ পড়েছেন ওয়াশিংটন সুন্দর, শাহবাজ নাদিম এবং জসপ্রীত বুমরাহ। দলে এসেছেন অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব এবং মহম্মদ সিরাজ।

[আরও পড়ুন: ‘বিরাটের বোঝা কমাতে সিনিয়ররা এগিয়ে এসো’, পরামর্শ ইংল্যান্ডের প্রথম কৃষ্ণাঙ্গ ক্রিকেটারের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement