৫ আশ্বিন  ১৪২৮  বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

T-20 ম্যাচের আগে হার্দিকের মুখে শ্রীলঙ্কার জাতীয় সংগীত! কী বললেন নেটিজেনরা?

Published by: Abhisek Rakshit |    Posted: July 26, 2021 1:17 pm|    Updated: July 26, 2021 1:54 pm

Fans spot Hardik Pandya singing Sri Lankan national anthem during 1st ODI in Colombo, video goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে ভারতীয় দলের (Team India) তারকা অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya)। না কোনও, বিতর্কিত মন্তব্যের জন্য নয়, বরং শ্রীলঙ্কার (Sri Lanka) বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচের শুরুতেই তাঁর একটি কাজ নেটিজেনদের প্রশংসা কুড়োল।

কিন্তু কী এমন করেছেন হার্দিক? যেকোনও আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচের আগে অংশগ্রহণকারী দুই দলের জাতীয় সংগীত গাওয়ার রীতি রয়েছে। রবিবারও ম্যাচের আগে ভারতের জাতীয় সংগীত এবং শ্রীলঙ্কার জাতীয় সংগীত বাজানো হয়। আর সে সময়ই শ্রীলঙ্কার জাতীয় সংগীত গাইতে দেখা গেল ভারতীয় অলরাউন্ডারকে। রবিবার প্রেমাদাসা স্টেডিয়ামে ভারত-শ্রীলঙ্কা প্রথম টি-টোয়েন্টি শুরুর আগে শ্রীলঙ্কান ক্রিকেটারদের সঙ্গে গলা মেলালেন হার্দিক। যা দেখে আবেগে ভাসছেন ক্রিকেটপ্রেমীরা।

[আরও পড়ুন: ‘অলিম্পিক কি রসিকতার জায়গা?’, প্রণতির ব্যর্থতায় ক্ষুব্ধ প্রাক্তন কোচ মিনারা]

রবিবার ক্যামেরায় ধরা পড়ে হার্দিকের গান গাওয়ার মুহূর্ত। পরবর্তীতে সেটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন এক ক্রিকেট ভক্ত। আর মুহূর্তে হার্দিকের ওই গান গাওয়ার ভিডিও ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। ভিডিওটি ভাইরাল শ্রীলঙ্কায়ও। দ্বীপরাষ্ট্রের ক্রিকেট ফ্যানরাও কুর্নিশ জানাচ্ছেন পাণ্ডিয়াকে। তবে শ্রীলঙ্কার বিরুদ্ধে এদিন সেভাবে জ্বলে উঠতে পারেননি এই ভারতীয় অলরাউন্ডার। ১২ বলে মাত্র ১০ রান করে আউট হয়ে যান। যদিও বল হাতে একটি উইকেট পান। তবে আপাতত হার্দিকের পারফরম্যান্স নয়, তাঁর শ্রীলঙ্কার জাতীয় সংগীত গাওয়ার ভিডিওটি খবরের শিরোনামে। প্রসঙ্গত, শ্রীলঙ্কার জাতীয় সঙ্গীতের সঙ্গেও ভারতের নিবিড় যোগাযোগ রয়েছে। ভারত, বাংলাদেশের জাতীয় সংগীতের পাশাপাশি শ্রীলঙ্কার জাতীয় সংগীতেও অবদান রয়েছে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের।

 

[আরও পড়ুন: Tokyo Olympics: টেবিল টেনিসে জয় শরথ কমলের, হেরেও ফেন্সিংয়ে ইতিহাস ভবানী দেবীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×