BREAKING NEWS

১৪ ফাল্গুন  ১৪২৬  বৃহস্পতিবার ২৭ ফেব্রুয়ারি ২০২০ 

অনুষ্কা শর্মাকে নিয়ে বিস্ফোরক মন্তব্য, ক্ষমা চাইলেন ফারুখ ইঞ্জিনিয়ার

Published by: Subhamay Mandal |    Posted: November 1, 2019 11:36 am|    Updated: November 1, 2019 11:36 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনুষ্কা শর্মাকে নিয়ে বিতর্কিত মন্তব্যের জেরে ক্ষমা চাইলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ফারুখ ইঞ্জিনিয়ার। বৃহস্পতিবার তিনি বিস্ফোরক মন্তব্য করেছিলেন ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির স্ত্রীকে নিয়ে। বলেছিলেন, বিশ্বকাপের সময় নাকি নির্বাচকরা অনুষ্কার জন্য চায়ের কাপ বয়েছেন। এরপরই কটাক্ষের জবাব দিয়ে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দেন অভিনেত্রী। সেই পোস্ট দেখেই ক্ষমা চাইতে বাধ্য হলেন প্রাক্তন উইকেটকিপার। সাফাই দিলেন, তাঁর মন্তব্য নিয়ে তিলকে তাল করা হচ্ছে। এই কটাক্ষ নির্বাচকদের উদ্দেশে ছিল, অনুষ্কার জন্য নয়।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে ইঞ্জিনিয়ার বলেছেন, ‘খামোখা অনুষ্কাকে এসবের মধ্যে টেনে আনার কোনও মানে হয় না। ও খুব ভাল মেয়ে। বিরাট একজন দুর্দান্ত অধিনায়ক এবং রবি শাস্ত্রীও অসাধারণ কোচ। গোটা বিষয়টা নিয়ে অযথা জলঘোলা হচ্ছে। আমার মন্তব্য ভারতীয় নির্বাচকের উদ্দেশে ছিল।’ এরপর তাঁর মন্তব্যের আরও ব্যাখ্যা দিয়ে বলেন, ‘বিশ্বকাপের একটি ম্যাচে একজনের সঙ্গে দেখা হয়েছিল। তাঁকে চিনতাম না। তিনি কে জিজ্ঞেস করতে উত্তর পেলাম, তিনি একজন নির্বাচক। ইন্ডিয়া টিমের ব্লেজার পরেছিলেন তিনি। দেখলাম, তিনি অনুষ্কা শর্মাকে চা পরিবেশনের জন্য ব্যস্ত।’ যদি তাঁর মন্তব্যে অনুষ্কা আঘাত পেয়ে থাকেন তবে তার জন্য তিনি দুঃখিত বলে জানিয়েছেন।

[আরও পড়ুন: বিশ্বকাপে অনুষ্কার চায়ের কাপ বয়েছেন নির্বাচকরা! বিতর্কের মোক্ষম জবাব অভিনেত্রীর]

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় একটি দীর্ঘ চিঠিতে অনুষ্কা লেখেন, “চুপ করে থাকার অর্থ এই নয় যে, আমার নাম জুড়ে দিয়ে যে যা ইচ্ছা তাই বলে যাবেন। কোনও প্রমাণ ছাড়াই প্রত্যেকটা বিষয়ে আমাকে জড়ানো হয়েছে। আর বিশ্বকাপে আমি একটাই ম্যাচ দেখতে গিয়েছিলাম। সেখানে আমি ফ্যামিলি বক্সে বসেছিলাম। নির্বাচকদের বক্সে নয়। তাই নির্বাচক নিয়ে নিজের মতামত দেওয়ার সময় আমার নাম জড়াবেন না। এটা আমি সহ্য করব না। আমি নিজের চেষ্টায় একজন অভিনেত্রী হয়েছি। সাফল্য পেয়েছি। তাই আমার নামে সবাইকে যা ইচ্ছে তাই বলতে দেব না। আর সকলকে অনুরোধ, আমার বা আমার স্বামীর (বিরাট কোহলি) বা বোর্ডের সমালোচনা করার আগে দয়া করে যুক্তির সপক্ষে প্রমাণ দেখাবেন।” চিঠির শেষে এও মনে করিয়ে দেন, যে তিনি চা নয়, কফি পান করেন।

An Images
An Images
An Images An Images