১০ ফাল্গুন  ১৪২৬  রবিবার ২৩ ফেব্রুয়ারি ২০২০ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১০ ফাল্গুন  ১৪২৬  রবিবার ২৩ ফেব্রুয়ারি ২০২০ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতের হুমকিতেই নাকি পাকিস্তানে খেলতে আসতে চাইছেন না মালিঙ্গারা। এমনই আজব অভিযোগ তুললেন পাক মন্ত্রী। ইমরান সরকারের বিজ্ঞান মন্ত্রী ফাওয়াদ চৌধুরির অদ্ভূত যুক্তিতে হেসে খুন নেটিজেনরা।

ফাওয়াদের যুক্তি, পাকিস্তানে খেলতে এলে আইপিএল থেকে বাদ পড়তে পারেন শ্রীলঙ্কার ক্রিকেটাররা। তাই পাকিস্তানে খেলতে আসতে চাইছেন না মালিঙ্গারা। প্রসঙ্গত, পাকিস্তান সফরের আগেই দল থেকে সরে দাঁড়ান লাসিথ মালিঙ্গা, অ্যাঞ্জেলো ম্যাথিউজ-সহ প্রথম সারির ১০ জন শ্রীলঙ্কার ক্রিকেটার। আগামী ২৫ সেপ্টেম্বর পাকিস্তান সফরের জন্য করাচিতে পৌঁছনোর কথা শ্রীলঙ্কার ক্রিকেট দলের। কিন্তু তার আগে মালিঙ্গারা সরে দাঁড়ানোয় অথৈ জলে সফরের ভবিষ্যৎ। এতেই চটেছে পাক প্রশাসন। আর যার জেরে এমন বিবেচনাহীন মন্তব্য করে হাসির খোরাক হয়েছেন পাক মন্ত্রী।

কিন্তু কীসের উপর ভিত্তি করে এমন মন্তব্য করলেন ফাওয়াদ? তাঁর মতে, শ্রীলঙ্কার প্রথম সারির ক্রিকেটারদের সরে দাঁড়ানোর পিছনে নাকি রয়েছে ভারতের এক ‘সস্তাদরের চাল’। তাঁর দাবি, এক ক্রীড়া ধাষ্যভারকারের কাছ থেকে তিনি জানতে পেরেছেন, মালিঙ্গারা পাকিস্তান সফরে গেলে আইপিএলে তাঁদের খেলতে দেওয়া হবে না। তাই সেই কারণ লুকিয়ে নিরাপত্তার কারণ দেখানো হচ্ছে।

জানা গিয়েছে, নিরাপত্তাজনিত কারণ দেখিয়ে শ্রীলঙ্কা দল থেকে সরে দাঁড়ান ম্যাথিউজ, মালিঙ্গা, নিরোশন ডিকওয়েলা, কুশল পেরেরা, থিসেরা পেরেরা, সুরঙ্গা লাকমল, ধনঞ্জয় ডি সিলভা, আকিলা ধবঞ্জয়, অধিনায়ক দিমুথ করুণারত্নে ও দীনেশ চান্ডিমল। উল্লেখ্য, দীর্ঘ ১৮ মাস পর আন্তর্জাতিক ক্রিকেটের আসর বসছে পাকিস্তানে। সেপ্টেম্বর-অক্টোবরে পাকিস্তানের সঙ্গে একটি ওয়ানডে ও একটি টি-টোয়েন্টি সিরিজ খেলবে শ্রীলঙ্কা। সফরের শুরুতেই নিরাপত্তার কারণ দেখিয়ে মালিঙ্গা-সহ ১০ জন প্রথম সারির ক্রিকেটার সরে দাঁড়ানোয় সফরের আর গুরুত্ব রইল না, মত বিশেষজ্ঞদের।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং