২৯ ভাদ্র  ১৪২৬  সোমবার ১৬ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মধ্যরাতে আগুন লাগল ভারতীয় ক্রিকেটার এস শ্রীসন্থের বাড়িতে। আগুনে ভস্মিভূত হয়ে যায় পেসারের বাড়ির হল ঘর এবং শোয়ার ঘর। নিচের তলায় অগ্নিকাণ্ডের ঘটনায় রীতিমতো আতঙ্কিত হয়ে পড়েন বাড়ির সদস্যরা।

কোচির ইড়াপল্লির আবাসনে আগুন লাগে শনিবার রাত ২টো নাগাদ। সেসময় অবশ্য বাড়িতে ছিলেন না শ্রীসন্থ। কিন্তু বাড়ির একতলায় ছিলেন তাঁর স্ত্রী এবং সন্তানরা। তাঁদের সঙ্গে দু’জন পরিচারকও ছিলেন। তাঁরাই টের পান নিচের তলায় আগুন লেগেছে। হলঘরের ভিতর থেকে ধোঁয়া বের হতে দেখেন তাঁরা। কিন্তু নিচের তলায় ক্রমেই আগুন ছড়িয়ে পড়ায় তাঁরা বেরিয়ে আসতে পারছিলেন না। শ্রীসন্থের বাড়িতে আগুন লেগেছে দেখতে পান প্রতিবেশীরাও। ছড়ায় চাঞ্চল্য। সঙ্গে সঙ্গে ত্রিকাক্কারা এবং গান্ধীনগর দমকলে খবর দেন তাঁরাই। পুলিশের কন্ট্রোল রুমেও ফোন করে গোটা বিষয়টি জানান। খবর পাওয়ার কিছুক্ষণের মধ্যেই ক্রিকেটারের বাড়িতে হাজির হয় দমকলবাহিনী। এরপর একতলার কাচের দরজা ভেঙে শ্রীসন্থের স্ত্রী-সন্তান এবং পরিচারকদের উদ্ধার করেন দমকলকর্মীরা। পরিবারের সকলেই সুস্থ আছেন বলে জানা গিয়েছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে শর্ট সার্কিট থেকেই আগুন লেগেছিল।

[আরও পড়ুন: দুর্দান্ত জাদেজা-ইশান্ত, ক্যারিবিয়ানদের বিরুদ্ধে প্রথম টেস্টে চালকের আসনে ভারত]

সম্প্রতি ক্রিকেট থেকে নির্বাসনের মেয়াদ কমেছে শ্রীসন্থের। বিসিসিআইয়ের ওম্বুডসম্যান বিচারপতি ডি কে জৈনের নির্দেশে আজীবন শাস্তি কমে হয়েছে সাত বছর। যার মেয়াদ শেষ হবে আগামী বছরই। অর্থাৎ ২০২০ সালের সেপ্টেম্বরের পর থেকেই ফের বাইশ গজে নামতে পারবেন ২০১১ বিশ্বজয়ী দলের সদস্য। স্বাভাবিকভাবেই এমন সিদ্ধান্ত নতুন করে আশার আলো দেখেছেন তিনি। তবে এদিন অগ্নিকাণ্ডের ঘটনায় বেশ আতঙ্কিত হয়ে পড়েন শ্রীসন্থ। স্ত্রী ও সন্তানরা সুস্থ রয়েছেন, খবর পাওয়ার পর ফেরে স্বস্তি।

[আরও পড়ুন: ভারতীয় দলের ক্রিকেটারদের প্রাণনাশের হুমকি, অসম থেকে গ্রেপ্তার তরুণ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং