BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

গার্হস্থ্য হিংসার অভিযোগে গ্রেপ্তার প্রাক্তন অজি ব্যাটসম্যান

Published by: Sulaya Singha |    Posted: October 20, 2021 11:33 am|    Updated: October 20, 2021 11:33 am

Former Australian batsman Michael Slater arrested over alleged domestic violence | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রাক্তন অস্ট্রেলিয়ান ক্রিকেটারের বিরুদ্ধে উঠল গার্হস্থ্য হিংসার অভিযোগ। যে কারণে সিডনি থেকে মঙ্গলবার তাঁকে গ্রেপ্তার করা হয়েছে। অজি সংবাদমাধ্যম সূত্রে মিলেছে এই খবর।

প্রাক্তন অজি ব্যাটসম্যান মাইকেল স্ল্যাটারের (Michael Slater) বিরুদ্ধে উঠেছে এই বিস্ফোরক অভিযোগ। নিউ সাউথ ওয়েলসের (NSW) পুলিশের তরফে জানানো হয়েছে, গত সপ্তাহেই তাঁদের কাছে গার্হস্থ্য হিংসার অভিযোগ জমা পড়েছিল। সেই অভিযোগের ভিত্তিতেই মঙ্গলবার তদন্তে নামে পুলিশ। ম্যানলির একটি বাড়িতে গোয়েন্দারা গতকাল সকালে গিয়ে জিজ্ঞাসাবাদ করেন। কথা বলেন ৫১ বছরের এক ব্যক্তির সঙ্গে। তারপরই স্ল্যাটারকে গ্রেপ্তার করে আনা হয় ম্যানলি থানায়। জানা যায়, তিনি প্রাক্তন অজি ব্যাটসম্যান স্ল্যাটার।

Michael Slater
মাইকেল স্ল্যাটার

[আরও পড়ুন: নতুন কোচ, তারুণ্য-অভিজ্ঞতার মেলবন্ধন, টি-২০ বিশ্বকাপে কেমন হতে পারে পাকিস্তান দল?]

১৯৯৩ থেকে ২০০১ সাল পর্যন্ত দেশের জার্সি (Australia Cricket team) গায়ে খেলেছেন স্ল্যাটার। ৭৪টি টেস্ট এবং ৪২টি আন্তর্জাতিক ওয়ানডে ম্যাচ খেলার অভিজ্ঞতা রয়েছে তাঁর ঝুলিতে। এরপর অস্ট্রেলীয় সম্প্রচারকারী সংস্থায় ধারাভাষ্যকারের ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। কিন্তু গত মে মাসে প্রধানমন্ত্রী স্কট মরিসনের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় তোপ দাগেন তিনি। কোভিড পরিস্থিতিতে ভারত থেকে কেন অস্ট্রেলিয়ায় ফেরার অনুমতি পাচ্ছেন না অজিরা, সে নিয়ে প্রশ্ন তুলেছিলেন তিনি। তাঁর আরও প্রশ্ন, কেন কোয়ারেন্টাইনের নিয়ম চালু না করে বিমান পরিষেবায় নিষেধাজ্ঞা জারি করা হয়েছে? লিখেছিলেন, “মরিসনের হাত রক্তে রাঙা।” আর তারপরই বিপাকে পড়তে হয় স্ল্যাটারকে। তিন বছর ধরে ধারাভাষ্যকার থাকার পর গত মাসেই তাঁকে সরিয়ে দেয় অজি সংস্থা।

আর এবার গার্হস্থ্য হিংসায় জড়াল তাঁর নাম। জানা গিয়েছে, গত ১২ অক্টোবর তাঁর বিরুদ্ধে এই অভিযোগ দায়ের করা হয়েছিল। আপাতত তাঁকে জেরা করছেন গোয়েন্দা বিভাগের আধিকারিকরা।

[আরও পড়ুন: টি-২০ বিশ্বকাপে কীভাবে সাজানো হবে ভারতীয় দল? ইঙ্গিত দিলেন কোচ রবি শাস্ত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে