BREAKING NEWS

৪ আষাঢ়  ১৪২৮  শনিবার ১৯ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

অক্সিজেন মাস্ক পরেও রান্না! মহিলাকে দেখে ভারাক্রান্ত শেহওয়াগ নিলেন মানবিক উদ্যোগ

Published by: Sulaya Singha |    Posted: May 24, 2021 5:44 pm|    Updated: May 24, 2021 6:25 pm

Former Indian opener Virender Sehwag To provide foods to COVID Patients | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রান্নাঘরের এককোণে রাখা অক্সিজেন কনসেন্ট্রেটর। সেখান থেকেই বের হওয়া অক্সিজেন নলযুক্ত মাস্ক মুখে পরেছেন এক মহিলা। তিনি করোনা আক্রান্ত। কিন্তু এই অবস্থাতেও গৃহিনীর দায়িত্ব পালন করছেন। করোনা পজিটিভ মহিলার রান্না করার এই ছবি দেখে মন খারাপ বীরেন্দ্র শেহওয়াগের (Virender Sehwag)। কিন্তু শুধুই দুঃখপ্রকাশ করে থেমে থাকেননি প্রাক্তন ভারতীয় ওপেনার। ওই মহিলার বাড়িতে খাবার পৌঁছে দেওয়ার উদ্যোগও নিয়েছেন বীরু।

অতিমারী আবহে গত বছর থেকেই সাধারণ মানুষের পাশে দাঁড়াতে দেখা গিয়েছে শেহওয়াগকে। এবারও জনসেবায় ব্রতী প্রাক্তন তারকা ক্রিকেটার। বর্তমানে পিজ্জা তৈরি সংস্থা ডমিনোজের সঙ্গে হাত মিলিয়ে কোভিড রোগীদের বাড়িতে খাবার-দাবার পৌঁছে দেওয়ার দায়িত্ব নিয়েছেন তিনি। তবে বাইরের খাবার নয়, বাড়িতে তৈরি রান্নাই প্যাকেট করে পাঠানো হচ্ছে কোভিড আক্রান্তদের বাড়ি। পৌঁছে দেওয়া হচ্ছে দিল্লির বিভিন্ন কোভিড কেয়ার সেন্টারেও। এই তথ্য দিয়েই টুইটারে শেহওয়াগ লিখেছেন, যদি কোনও কোভিড রোগীর খাবারের প্রয়োজন হয়, তাহলে যেন তাঁকে জানানো হয়। তিনি সেই সংক্রমিতের বাড়িতে খাবার পৌঁছে দেওয়ার ব্যবস্থা করবেন।

[আরও পড়ুন: টেস্ট সিরিজে নামার আগেই ইংল্যান্ড অধিনায়ক রুটের কাছে হারলেন বিরাট]

এই প্রসঙ্গেই করোনা (Corona Virus) আক্রান্ত ওই মহিলার ছবি পোস্ট করেন শেহওয়াগ। এমন শারীরিক অবস্থাতেও তাঁকে রান্না করতে দেখে ভারাক্রান্ত বীরু। লিখেছেন, “এমনটা মায়েদের পক্ষেই সম্ভব।” এরপরই ওই মহিলার ঠিকানা জানতে চেয়েছেন তিনি। বাড়িতে তৈরি খাবার যাতে ওই মহিলার কাছে পৌঁছে দেওয়া যায়, তাই সোশ্যাল মিডিয়ায় বীরুর আবেদন, কেউ জানলে অবশ্যই যেন মহিলার ঠিকানা তাঁকে জানানো হয়।

অনেকেই শেহওয়াগের এমন উদ্যোগের প্রশংসা করেছেন। তবে ছবিটি দেখে বিস্মিতও হয়েছে নেটিজেনদের একাংশ। তাঁদের প্রশ্ন, কীভাবে একজন করোনা আক্রান্তকে এভাবে রান্না করতে দিচ্ছে তাঁর পরিবার? এতে সংক্রমণ আরও ছড়াবে বলেই মত তাঁদের।

[আরও পড়ুন: কিং অব গোলস! বিশ্বের প্রথম ফুটবলার হিসেবে অনন্য নজির গড়লেন রোনাল্ডো]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement