BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

প্রিয় অধিনায়ক ধোনির কাছ থেকে ‘দারুণ উপহার’ পেয়ে আপ্লুত পাক পেসার, দেখুন ছবি

Published by: Sulaya Singha |    Posted: January 8, 2022 11:01 am|    Updated: January 8, 2022 11:17 am

Former Indian skipper MS Dhoni Sends Gift To Pakistan Pacer Haris Rauf | Sangbad Pratidin

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঠ হোক বা মাঠের বাইরে। অনুরাগীদের মুখে হাসি ফোটাতে মহেন্দ্র সিং ধোনির জুড়ি মেলা ভার। শুধু ভারতই নয়, চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের ভক্তকেও নিরাশ করেন না তিনি। এই যেমন পাক পেসার হরিশ রউফকে পাঠালেন উপহার। যা পেয়ে উচ্ছ্বসিত রউফ।

২০২০ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানান ধোনি (MS Dhoni)। প্রাক্তন ভারত অধিনায়কের বিরুদ্ধে কখনও খেলার সুযোগ পাননি রউফ। তবে পাক পেসারের বরাবরের অনুপ্রেরণা ধোনি। দেশের জার্সিতে হোক কিংবা আইপিএলে, ক্যাপ্টেন কুলের খেলা দেখতে দারুণ ভালবাসেন তিনি। আর সেই প্রিয় তারকার থেকে তাই উপহার পেয়ে আপ্লুত রউফ। তা কী উপহার পেলেন পাক পেসার? সোশ্যাল মিডিয়ায় নিজেই পোস্ট করেছেন সেই ছবি। যেখানে দেখা যাচ্ছে ৭ নম্বর লেখা একটি চেন্নাই সুপার কিংসের জার্সি পৌঁছেছে তাঁর হাতে। রউফ লেখেন, “কিংবদন্তি ক্যাপ্টেন কুলের থেকে এই দুর্দান্ত উপহারটা পেয়েছি। ধোনির সুন্দর স্বভাবের জন্যই আজও ৭ নম্বরটা মানুষের মন জয় করে।” এই উপহারের জন্য রউফ ধন্যবাদ জানিয়েছেন চেন্নাইকেও।

[আরও পড়ুন: ISL 2022: দশম ম্যাচেও অধরা জয়, তবে মুম্বইয়ের কাছে গোল হজম না করাই স্বস্তি এসসি ইস্টবেঙ্গলের]

গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে পাক দলের অন্যতম সদস্য ছিলেন রউফ। যে টুর্নামেন্টে সুপার ১২-র সাক্ষাতেই পাক দলের কাছে ১০ উইকেটে পরাস্ত হয়েছিল বিরাট কোহলির টিম ইন্ডিয়া। সেই সফরে ভারতীয় দলের মেন্টরের ভূমিকায় ছিলেন মাহি। কিন্তু সুপার ১২ থেকে ছিটকে গিয়েছিল দল। সেসব আপাতত অতীত। বর্তমানে আইপিএলের (IPL 2022) জন্য প্রস্তুত হচ্ছেন ধোনি। এবার নিলামে তাঁকে দ্বিতীয় পছন্দের ক্রিকেটার হিসেবে রেখেছে চেন্নাই। তার জন্য ১২ কোটি টাকা পাবেন ধোনি। মূলত তাঁর পরামর্শ মতোই অতিরিক্ত অর্থ খরচ না করে প্রথম পছন্দ হিসেবে বাছা হয়নি ধোনিকে।

এদিকে, বিগ ব্যাশ লিগ লেখার জন্য আপাতত অস্ট্রেলিয়ায় রয়েছেন রউফ। মেলবোর্ন স্টার্সের জার্সিতে খেলেন ২৮ বছরের তারকা। এখনও পর্যন্ত দুই ম্যাচে ৩ উইকেট তুলে নিয়েছেন। লিগ তালিকায় আপাতত একেবারে শেষে রয়েছে রউফের দল। তবে এর মধ্যেই ধোনির থেকে উপহার পেয়ে দারুণ খুশি তিনি। 

[আরও পড়ুন: ওভার রেট স্লো হলে শাস্তি পেতে হবে ম্যাচ চলাকালীনই, নয়া নিয়ম আনছে আইসিসি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে