BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ISL 2022: দশম ম্যাচেও অধরা জয়, তবে মুম্বইয়ের কাছে গোল হজম না করাই স্বস্তি এসসি ইস্টবেঙ্গলের

Published by: Sulaya Singha |    Posted: January 7, 2022 9:25 pm|    Updated: January 7, 2022 9:46 pm

ISL 2021-22: SC East Bengal and Mumbai City FC match ends with a draw | Sangbad Pratidin

এসসি ইস্টবেঙ্গল: ০
মুম্বই সিটি এফসি: ০

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতিপক্ষ অতি শক্তিশালী। আর সেখানে ঘরে বিদেশি ভাণ্ডারে টান। এমন পরিস্থিতিতে যে কোনও দলের অন্তর্বর্তী কোচের কাছেই লড়াইটা কঠিন নয়, কঠিনতর হয়ে পড়ে। কিন্তু সেখান থেকে যদি একটি পয়েন্ট আসে, তবে মন্দ কী! চলতি আইএসএসের দশম ম্যাচেও জয় অধরা রয়ে গেল ঠিকই, কিন্তু মুম্বইয়ের কাছে গোল হজম না করাই যেন স্বস্তি দিল এসসি ইস্টবেঙ্গলকে।

মুম্বই ম্যাাচটা লাল-হলুদ অন্তর্বর্তী কোচ রেনেডি সিংয়ের জন্য ছিল অত্যন্ত মাথাব্যথার। কারণ  একদিকে যেরকম প্রতিপক্ষ মারাত্মক শক্তিশালী, অন্যদিকে সেখানে দলের দুই বিদেশি ডিফেন্ডারই চোটের জন্য বাইরে ছিলেন। চোটের জন্য বাইরে ড্যারেনও। কার্ড সমস্যায় নেই পেরোসেভিচ। ফলে চিমাকে সামনে রেখেই দল সাজিয়েছিলেন রেনেডি। শুধু তো প্রতিপক্ষের ডেরায় গিয়ে আক্রমণ নয়, মুম্বইয়ের বিরুদ্ধে ডিফেন্স সামলানোও ছিল বড় চ্যালেঞ্জ। দ্বিতীয়ার্ধে কেবলমাত্র একবার গোলের সুযোগ তৈরি করতে পেরেছিল লাল-হলুদ। তবে ৯০ মিনিট মুম্বইয়ের স্ট্রাইকারদের আটকে দিয়েই এদিন কোচকে স্বস্তি দিলেন ডিফেন্ডাররা। ম্যাচের শেষ লগ্নে তো মুম্বইয়ের প্রায় নিশ্চিত গোল আটকে দেয় অরিন্দম ভট্টাচার্যের গ্লাভস জোড়া। 

[আরও পড়ুন: IPL 2022: করোনা আবহে চলতি বছরের আইপিএল নিয়ে বড়সড় সিদ্ধান্তের পথে BCCI]

গত তিন ম্যাচে জয়ের মুখ দেখেনি মুম্বই। এমন পরিস্থিতিতে ক্ষুধার্ত বাঘের মতোই গর্জে ওঠার কথা ছিল তাদের। কিন্তু সেভাবে তেড়েফুঁড়ে উঠতে দেখা গেল না বাকিংহামের ছেলেদের। গোটা ম্যাচে মাত্র দু’বার টার্গেটে শট নিল দল। তবে এসব সত্ত্বেও ১০ ম্যাচ ১৭ পয়েন্ট নিয়ে শেষে লিগ তালিকার শীর্ষ স্থানটি গতবারের চ্যাম্পিয়নদের দখলেই।

এদিকে জয়ের মুখ দেখতে না পারা লাল-হলুদ শিবিরে যেন হতাশার মেঘ কাটছেই না। ১০ ম্য়াচে লাস্ট বয়দের সংগ্রহ ৬। আপাতত যা পরিস্থিতি, তাতে মুম্বই সিটি এফসি (Mumbai City FC) ম্যাচের পর জামশেদপুর এফসির বিরুদ্ধেও রেনেডিকেই কোচের চেয়ারে বসতে হবে। নয়া কোচ মারিও রিভেরার এন্ট্রি হয়তো তারও পরে ঘটবে। তাই কঠিন সময় যেন কাটতেই চাইছে না বলবন্তদের।

[আরও পড়ুন: ওভার রেট স্লো হলে শাস্তি পেতে হবে ম্যাচ চলাকালীনই, নয়া নিয়ম আনছে আইসিসি

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে